আন্তর্জাতিক

ছাত্রের প্রেমপ্রস্তাবে সাড়া দিতে ছাত্রীকে অধ্যক্ষের নোটিশ

ছাত্রের প্রেমপ্রস্তাবে সাড়া দিতে ছাত্রীকে অধ্যক্ষের নোটিশ

কলেজের অধ্যক্ষের প্যাড, স্ট্যাম্প ও সই ব্যবহার করে ছাত্রীকে প্রেমের প্রস্তাব! আর সেই চিঠিকে কেন্দ্র করেই শোরগোল এলাকায়। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ওই চিঠি। যদিও এই বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ ছাত্রী।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটি ভারতের পূর্ব বর্ধমান জেলার গুসকরা কলেজের অধ্যক্ষের প্যাডে লেখা একটি চিঠি। তাতে এক ছাত্রীকে উদ্দেশ করে লেখা রয়েছে, কলেজের এক প্রাক্তন ছাত্র তার প্রেমে পড়েছে।

 

কিন্তু ছাত্রী গুরুত্ব দিচ্ছেন না। সেই কারণে নাকি ওই ছাত্র পড়াশোনায় মনোনিবেশ করতে পারছেন না। চিঠিতে ছাত্রীর কাছে আবেদন করা হয়েছে, কিছু একটা করার জন্য। যাতে ছাত্রটি ঠিক মতো পড়াশোনা করতে পারেন। আর এই চিঠিই সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল।

 

জানা গেছে, গুসকরা মহাবিদ্যালয়ের প্যাড ব্যবহার করে এই চিঠিটি কেউ লিখে ওই ছাত্রীর পরিবারেও পাঠায়। চিঠিতে কলেজের অধ্যক্ষের প্যাড, স্ট্যাম্প এমনকী সইও ব্যবহার করা হয়েছে, যা স্বাভাবিকভাবেই তুমুল বিতর্ক তৈরি করেছে।

 

এ বিষয়ে আজ মঙ্গলবার বিকালে গুসকরা কলেজের অধ্যক্ষ সুদীপ চট্টোপাধ্যায় বলেন, ‘বিষয়টি এখনও আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’ তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অধ্যক্ষের তরফে দেওয়া পুরনো কোনো নোটিশকে সুকৌশলে ব্যবহার করা হয়েছে। তবে ঘটনার নেপথ্যে কে বা কারা আছে, তা এখনও জানা যায়নি।

 

আরও খবর

Sponsered content