আন্তর্জাতিক

আমি বাংলাদেশকে নিয়ে ভাবি বললেন ভুটানের প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিয়ে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভুটানের প্রধানমন্ত্রী দাশো শেরিং তোবগে। এ সময় তোবগে বলেন, ‘আমি সর্বদা বাংলাদেশের কথা স্মরণ করি ও চিন্তা করি।

 

বাংলাদেশ হাইকমিশন আমার বাড়ি থেকে জিমে যাওয়ার পথে পড়ে এবং এটি আমাকে সর্বদা বাংলাদেশের কথা মনে করিয়ে দেয়। আমি সবসময় বাংলাদেশকে নিয়ে ভাবি।

 

রোববার (৯ জুন) প্রধানমন্ত্রীর প্রেস সচিব নাঈমুল ইসলাম খান সংবাদ ব্রিফিংয়ে দুই প্রধানমন্ত্রীর সাক্ষাতের বিষয়টি তুলে ধরেন।

 

এ সময় উপস্থিত ছিলেন ররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব মোহাম্মদ তোফাজ্জেল হোসেন মিয়া, পররাষ্ট্র সচিব (সিনিয়র সচিব) মাসুদ বিন মোমেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের (পিএমও) সচিব মোহাম্মদ সালাহউদ্দিনসহ অন্যরা।

অবকাঠামো ও পরিবহনমন্ত্রী চন্দ্র বাহাদুর গুরুং, স্বরাষ্ট্রমন্ত্রী শেরিং, ভারতে ভুটানের রাষ্ট্রদূত মেজর জেনারেল ভি. নামগিয়েল, মন্ত্রিপরিষদ সচিব কেসাং ডেকি এবং পররাষ্ট্র সচিব পেমা চোডেন, ভুটানের পক্ষে উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content