আন্তর্জাতিক

ট্রেনের যাত্রীদের কাছ থেকে টাকা কম হওয়ায় ট্রেনে সাপ ছেড়ে দিলেন সাপুড়েরা

ট্রেনের যাত্রীদের কাছ থেকে টাকা কম হওয়ায় ট্রেনে সাপ ছেড়ে দিলেন সাপুড়েরা

যাত্রীদের কাছ থেকে উপার্জন কম হওয়ায় ট্রেনের ভেতর সাপ ছেড়ে দিলেন সাপুড়েরা। এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, স্থানীয় শনিবার সন্ধ্যায় চাম্বল এক্সপ্রেস ট্রেনে চারজন সাপুড়ে সাপ নিয়ে ওঠেন। কিন্তু সারাদিন সেভাবে উপার্জন হয়নি তাঁদের।

 

এরমধ্যে আবার হয় যাত্রীদের সঙ্গে ঝামেলা। এনিয়ে মেজাজ হারিয়ে ফেলেন তাঁরা। এরপর যাত্রীদের সঙ্গে তাঁদের ঝগড়া বেঁধে যায়। পরে ওই সাপুড়েরা ট্রেনের মধ্যে সাপ ছেড়ে দেন।

 

ধীরজ কুমার নামে এক যাত্রী জানিয়েছেন, ট্রেনটি হাওড়া থেকে গোয়ালিয়র যাচ্ছিল। বান্দা স্টেশনে ওই সাপুড়েরা ট্রেনে ওঠে। তাঁরা ট্রেনে উঠে সাপ খেলা দেখাচ্ছিল। সাপটি ঝুড়ি থেকে বেরিয়ে মাথা তুলছিল। এদিকে খেলা দেখানোর পরে তারা যাত্রীদের কাছ থেকে অর্থ চান। কিন্তু যাত্রীদের অনেকেই টাকা দিতে চাননি। এরপরই রেগে যান সাপুড়েরা।

 

ওই যাত্রী বলেন, কিছু যাত্রী অর্থ দিয়েছিল। কিন্তু কয়েকজন যাত্রী দেননি। এরপরই সাপুড়েরা অত্যন্ত ক্ষিপ্ত হয়ে যান। এরপরই তারা ঝাঁপি উপুড় করে দেন। আর তারপরই ঝুড়ি থেকে সাপ বেরিয়ে পড়ে। এরপরই লাফালাফি শুরু করে দেন যাত্রীরা। এমনকী কয়েকজন কন্ট্রোল রুমেও ফোন করে ফেলেন। একাধিক যাত্রী আতঙ্কে ট্রেনের বাথরুমে ঢুকে পড়েন।

 

স্থানীয় পুলিশ কর্মকর্তা অখিলেশ প্রতাপ সিং বলেন, আমরা যাত্রীদের সঙ্গে কথা বলেছি। সাপ ছেড়ে দেওয়ার ঘটনায় যাত্রীদের কোনো উল্লেখযোগ্য ক্ষতি হয়নি।

আরও খবর

Sponsered content