বিনোদন

শাহরুখের ছোট ছেলে আব্রাম কার মতো, অবাক হবেন জানলে

শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের হাতখরচ কত জানেন? ছেলের পিছনে প্রতি মাসে কত খরচ করেন কিং খান? আব্রামের জন্য তুলে রাখা হয় প্রতিমাসে কত লাখ টাকা? বড় হয়ে আব্রাহাম যা হতে চায় শুনলে চমকে যাবেন৷

 

শাহরুখ খানের সাধের ছোট ছেলে আব্রামকে নিয়ে কৌতুহলের শেষ নেই তাঁর ভক্তদের৷ কিন্তু আব্রাহামকেই মনের মতো করে গড়ে তুলতে ঠিক কত টাকা কিং খান প্রতি মাসে খরচ করেন জানেন? দাম্পত্য জীবনে শাহরুখ ও গৌরী খানের তিনটি সন্তান। আরিয়ান, সুহানা ও আব্রাম।

 

তিনজনই তাদের বাবা-মায়ের অত্যন্ত আদরের। তবে ছোট সন্তান হওয়ায় আব্রামের আদরের ভাগটা যেন একটু বেশি৷ শাহরুখ খান যেন সব সময় আব্রামকে নিজের সঙ্গে রাখার চেষ্টা করেন।

 

কখনো শুটিং সেট, কখনো আবার খেলার মাঠ- শাহরুখের সঙ্গে দেখা মেলে আব্রামের। তাই মিডিয়ায় আব্রামকে নিয়ে আকর্ষণও বেশি। ভক্তদের মাঝে তাকে নিয়ে জানার কৌতূহলও বেশি।

 

কোন স্কুলে পড়েন আব্রাম? প্রতিমাসে এই টুকু আব্রামের হাত খরচ কত জানেন? সুহানা খানের জন্মের ১৩ বছরের মাথায় জন্ম হয় আব্রামের। ২৭ মে ছিল তার ১১তম জন্মদিন। এক সংবাদমাধ্যমের প্রতিবেদন ‍অনুসারে মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি স্কুলে পড়ে আব্রাম খান।

 

ভারতের শীর্ষ ধনী ও তারকাদের সন্তানরা মূলত এই স্কুলেই নিজেদের শিক্ষাজীবন শুরু করে। এই স্কুলে আব্রামের মাসিক বেতন ১.৭ লাখ রুপি। এ ছাড়া লেখাপড়ার বিষয়ে বছরে ছেলের পেছনে ২৫ লাখের বেশি খরচ করে থাকেন শাহরুখ।

 

হ্যাঁ ২৫ লক্ষ টাকা৷ এছাড়াও আব্রামকে বিলাসবহুল সব ধরনের সুবিধায় আচ্ছন্ন রাখা হয়। গৌরী খান থেকে শুরু করে সুহানা আরিয়ান, সবার নজর পরিবারের ছোট্ট সদস্যের ওপর। এখন আব্রাম লেখাপড়া নিয়েই ব্যস্ত।

 

আরিয়ানের ব্র্যান্ডের মুখ হতেও দেখা যায়নি তাকে। পরিবারের সঙ্গে সব পার্টিতেও যায় না সে। খুব কম পার্টিতেই নজরে আসে আব্রামকে। তবে এই আব্রাম বড় হয়ে কি শাহরুখ খানের মতোই নায়ক হতে চায়?

 

তবে সন্তানদের লেখাপড়া ও ক্যারিয়ার নিয়ে বরাবরই ভীষণ সচেতন শাহরুখ খান। শাহরুখ বড় ছেলে আরিয়ান লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন এদিকে শাহরুখ কন্যা সুহানা বলিউডে আত্মপ্রকাশ করে ফেলেছেন৷ এখন দেখা বাকি ছোট্ট আব্রাম বড় হয়ে অভিনয় জগতে আসে, নাকি অন্য কিছুতে নিজের ক্যারিয়ার গড়ে। তবে ছেলের ইচ্ছা যা-ই হোক, শাহরুখ যে তার জন্য সব কিছু করতে প্রস্তুত, তা বলাই বাহুল্য।

 

আরও খবর

Sponsered content