আন্তর্জাতিক

শপথের পরদিনই মোদির মন্ত্রিসভা থেকে পদত্যাগের খবর, যা জানালেন সুরেশ

ভারতের প্রধানমন্ত্রী হিসেবে রোববার টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নরেন্দ্র মোদি। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ ৭২ জন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও স্বাধীন ভারপ্রাপ্ত প্রতিমন্ত্রীকে শপথ পড়িয়েছেন ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।

 

কেরালা থেকে প্রথমবারের মতো বিজেপির টিকিটে জিতে নজির গড়েছেন সুরেশ গোপী। তাই পুরস্কার হিসেবে প্রতিমন্ত্রী হিসেবে মন্ত্রিসভায়ও জায়গা পেয়েছেন তিনি।

 

রোববার শপথ নেওয়ার পরদিনই সুরেশ মন্ত্রিত্ব ছেড়ে দিতে চান বলে খবর বেরিয়েছিল। যদিও পরে বিষয়টি সত্য নয় বলে জানিয়েছেন তিনি।খবর হিন্দুস্তান টাইমসের।

 

শপথগ্রহণের পর সুরেশ গোপী মালয়ালম একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আমি সংসদ সদস্য হিসেবে কাজ করতে চাই। আমি মন্ত্রিত্ব চাইনি। আমি দলকেও জানিয়েছিলাম মন্ত্রিত্বে কোনো আগ্রহ নেই আমার। মনে হয় দল খুব শিগগিরই আমায় এই দায়িত্ব থেকে মুক্তি দেবে।

 

তিনি আরও বলেছিলেন, ত্রিশুরের মানুষ আমায় ভালো করে চেনে। সংসদ সদস্য হিসেবে আমি ভালোভাবে কাজ করব। আসলে আমি অভিনয়টাই করতে চাই। এবার দেখি দল কী সিদ্ধান্ত নেয়।

 

এদিকে, এ খবর প্রকাশ্যে আসার পরই মোদি সরকারের নতুন মন্ত্রিসভা নিয়ে জল্পনা শুরু হয়।

 

এরপর নিজের অবস্থান স্পষ্ট করে দেওয়া বিবৃতিতে সুরেশ গোপী বলেন, কয়েকটি মিডিয়া প্ল্যাটফর্ম ভুল খবর ছড়াচ্ছে যে আমি মোদি সরকারের মন্ত্রী পরিষদ থেকে পদত্যাগ করতে যাচ্ছি। এটা চরমভাবে ভুল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে আমরা কেরালার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

 

আরও খবর

Sponsered content