আন্তর্জাতিক

হোটেলে দুই পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় স্ত্রী, অতঃপর…

বেশকিছুদিন ধরে অস্বাভাবিক আচরণ করছিলেন স্ত্রী। বিষয়টি আগে থেকেই স্বামীর মনে সন্দেহের সৃষ্টি করে। এজন্য স্ত্রীর ওপর নজর রাখতে শুরু করেন তিনি। অতঃপর যা দেখেন তারপর রীতিমতো হতবাক হয়ে যান তিনি।

 

স্ত্রীর আচরণের কারণেই পরকীয়ার বিষয়ে সন্দেহ করেন স্বামী। এ নিয়ে দুজনের মধ্যে অশান্তিও হয়েছে অনেক। ফলে সন্দেহের বসে স্ত্রীর পিছু নিয়ে একটি হোটেলে পৌঁছান স্বামী।

 

এরপর সেখানে স্ত্রীকে দুই পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরেন তিনি। শনিবার (১১ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীর এমন কাণ্ড দেখে নিজেকে সামলাতে পারেননি তিনি। সেখানে থাকা দুই পুরুষের সঙ্গে তিনি হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এরপর থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে স্ত্রীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

জানা গেছে, ভারতের উত্তরপ্রদেশের কাশগঞ্জ এলাকায় এমন ঘটনা ঘটেছে। ওই স্বামী স্ত্রী দুজনেই পেশায় চিকিৎসক।

 

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার রাতে স্ত্রীর পিছু নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে হোটেলে যান স্বামী। এরপর দরজা খুলেই থ হয়ে যান তিনি। ভেতরে দুই পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় স্ত্রীকে দেখতে পান তিনি। এরপর বেসামাল হয়ে তিনজনই হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে হোটেলের কর্মীরা কোনোরকমে তাদের থামান।

 

স্ত্রীকে হাতেনাতে ধরার পর থানায় অভিযোগ করেন স্বামী। অভিযোগের ভিত্তিকে স্ত্রীসহ ওই দুই পুরুষের একজনকে আটক করা হয়। তাদের মধ্যে একজন গাজিয়াবাদের বাসিন্দা। এ ছাড়া অন্যজন বুলন্দশহরে থাকেন। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী কোনো অভিযোগ করেননি।

 

আরও খবর

Sponsered content