সারাদেশ

কুমিল্লায় তুচ্ছ ঘটনায় ভাইয়ের হাতে ভাই খুন

কুমিল্লায় তুচ্ছ ঘটনায় ভাইয়ের হাতে ভাই খুন

কুমিল্লায় গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটি এক পর্যায়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। বুধবার (২৭ মার্চ) দুপুরে জেলার চান্দিনা উপজেলা সদরের আনিছ মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত হানিফ মিয়া (৩৫) ওই এলাকার আনু মিয়ার ছেলে। তিন ভাইয়ের মধ্যে বড় হানিফ। অভিযুক্ত হত্যাকারী আনিছ মিয়া নিহতের আপন ছোট ভাই। বিষয়টি নিশ্চিত করেন চান্দিনা থানার ওসি আহমেদ মঞ্জুর মোর্শেদ।

 

প্রত্যক্ষদর্শী হিমেল জানান, হানিফ ও আনিছ মিয়ার পৃথক গরুর খামার আছে। বাড়ির পাশের একটি অন্যের খালি জায়গায় দুই ভাই দীর্ঘদিন ধরে গরুর গোবর ফেলে আসছে।

 

বুধবার দুপুরে ওই স্থানে গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আনিছ মিয়া হানিফ মিয়াকে কাঠ দিয়ে পেটায়।

 

এ সময় হানিফের বাম চোখ দিয়ে কাঠ ঢুকে মাথায় লাগে। পরে তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আরিফুর রহমান জানান, তার শরীরের বিভিন্ন অংশের ধারালো জখমের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ ও মস্তিস্কে আঘাত পাওয়ায় মৃত্যু ঘটে তার।

 

চান্দিনা থানার ওসি আহমেদ মঞ্জুর মোর্শেদ বলেন, গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে খুনের ঘটনা ঘটে।

 

তিনি আরও বলেন- নিহতের ছোট ভাই পলাতক, গ্রেপ্তারের অভিযান চলছে, তবে ঘটনার আদ্যোপান্ত এখনও জানি না।

 

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content