সারাদেশ

স্মার্ট বাংলাদেশে মাগুরা যেন পিছিয়ে না থাকে বললেন সাকিব

স্মার্ট বাংলাদেশে মাগুরা যেন পিছিয়ে না থাকে বললেন সাকিব

বাদ্য বাজনা আর ঢোলের তালে তালে নেচে গেয়ে পুষ্প মাল্য দিয়ে স্থানীয়রা বরণ করে নেয় বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাগুরা-১ আসনের নৌকার মনোনীত প্রার্থী সাকিব আল হাসানকে। শনিবার (৩০ ডিসেম্বর) মঘি ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচনী এক জনসভায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে অংশ নেন এ নির্বাচনী জনসভায়।

 

এ সময় সাকিব আল হাসান বলেন, আপনাদের এই উৎসাহ উদ্দীপনা আমাকে আরও বেশি উৎসাহিত করে। ৭ জানুয়ার উৎসাহ নিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। বাংলাদেশের এই উন্নয়নের অগ্রযাত্রা ডিজিটাল বাংলাদেশের পরেই স্মার্ট বাংলাদেশ গাড়ার মাগুরাও যেন পিছিয়ে না থাকে। সেই জন্য আগামী ৫টি বছর আপনাদের হয়ে কাজ করতে চাই। যদি সুযোগ পাই আপনাদের হতাশ করব না।

 

মঘি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রশিদ বিশ্বাসের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সস্পাদক পঙ্কজ কুন্ড, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাবেক জাতীয় ফুটবল দলের অধিনায়ক কায়সার হামিদ, মঘি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসনাহেনাসহ জেলা আওয়ামী লীগের ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

 

আরও খবর

Sponsered content