আন্তর্জাতিক

স্ত্রীকে হত্যা করে মাকে ভিডিও কলে জানালেন ছেলে

স্ত্রীকে হত্যা করে মাকে ভিডিও কলে জানালেন ছেলে

স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে মাকে ভিডিও কল করে জানিয়েছেন এক ব্যক্তি। তবে বিষয়টি জানলেও তার মায়ের কিছু করার ছিল না। কেননা, সেসময় তিনি ছিলেন ভারতের লুধিয়ানায়। আর তার ছেলে স্ত্রীকে হত্যা করেন সুদূর কনাডায়। শুক্রবার (১৫ মার্চ) এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

 

মঙ্গলবার (১৯ মার্চ) এক প্রতিবেদনে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, রোববার কানাডার অ্যাবটসফোর্ড এলাকার একটি বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় এক নারীকে ‍উদ্ধার করে পুলিশ।

দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হলেও চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়। মৃত ওই নারী হলেন ৪১ বছর বয়সী বলবিন্দর কৌর।

পুলিশ জানিয়েছে, বলবিন্দরকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকেই অভিযুক্ত ওই নারীর স্বামী জগপ্রীত সিংকে গ্রেফতার করা হয়েছে।

বলবিন্দরের বোন রাজবিন্দর কৌর ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, তার বোনকে হত্যা করার পর জগপ্রীত লুধিয়ানায় তার মাকে ভিডিও কলে বলেন ‘তাকে আমি চিরনিন্দ্রায় পাঠিয়ে দিয়েছি।

রাজবিন্দর জানায়, জগপ্রীত সপ্তাহ খানেক আগেই কানাডায় গিয়েছিলেন। সেখানে তার স্ত্রী, মেয়েকে নিয়ে থাকতেন। জগপ্রীত এবং বলবিন্দরের বিয়ে হয় ২০০০ সালে।

তাদের দুই সন্তান রয়েছে। মেয়ে হরনুরপ্রীত কৌর বছর চারেক আগে পড়াশোনা করতে কানাডায় গিয়েছিলেন।

কিন্তু ২০২২ সালে হরনুরপ্রীত অসুস্থ হয়ে পড়েন। মেয়ের শারীরিক অবস্থার কথা ভেবেই বলবিন্দর কানাডায় যান। সেখানেই থাকতে শুরু করেন।

রাজবিন্দরের অভিযোগ, বলবিন্দরকে নানাভাবে হয়রানি করতেন জগপ্রীত। কানাডায় পৌঁছেও একই কাজ শুরু করেছিলেন।

গত ১৫ মার্চ মেয়ের বাড়িতে না থাকার সুযোগেই তার বোনের ওপর হামলা চালান জগপ্রীত।

যদিও এসব অভিযোগ অস্বীকার করেছে জগপ্রীতের পরিবার। তাদের দাবি, জগপ্রীত ইচ্ছাকৃতভাবে তার স্ত্রীকে খুন করেননি। তাদের মধ্যে কোনো সমস্যাও ছিল না।

আরও খবর

Sponsered content