সারাদেশ

জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, লাশ নিয়ে বিচার দাবিতে থানা ঘেরাও

জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, লাশ নিয়ে বিচার দাবিতে থানা ঘেরাও

গাইবান্ধায় ফুলছড়িতে জমি নিয়ে সংঘর্ষে আহত নুরুন্নবীর মৃত্যু ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে গ্রামবাসী ও স্বজনরা বিচারের দাবিতে থানা ঘেরাও করে। এ সময় পুলিশ লাঠিচার্জ করে গ্রামবাসীদের সরিয়ে দিয়ে লাশ ছিনিয়ে নেয়। এঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

 

প্রত্যক্ষদশী জানায়, ফুলছড়ি উপজেলার দক্ষিণ বুড়াইল গ্রামের বাসিন্দা নুরুন্নবী মিয়ার সঙ্গে পাশে বাাড়ির গোলজার মিয়ার দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

সোমবার সকালে নুরুন্নবী মিয়া বিবাদমান জমিতে নামলে প্রতিপক্ষ গোলজার মিয়া ও তার লোকজন নিয়ে নুরুন্নবী মিয়ার ওপর হামলা চালায়।

এতে নুরন্নবী মিয়াসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়। আহত নুরুন্নবী মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে নুরুন্নবী মিয়ার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা হত্যাকারীদের বিচারের দাবিতে লাশ নিয়ে সকালে ফুলছড়ি থানায় গেলে পুলিশের সঙ্গে তাদের তর্কবিতর্ক ধাক্কাধাক্কি ও লাঠিচার্জ করে।

পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে লাশ কেড়ে নিয়ে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

এ ব্যাপারে নিহতের ভাই দুলা মিয়া বাদী হয়ে ফুলছড়ি থানায় মামলা দায়ের করলে পুলিশ আব্দুল গোফফার ও জহুরুল মিয়া নামের দুইজনকে গ্রেফতার করে।

ফুলছড়ি থানার ওসি রাফিকুজ্জামান বসুনিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের স্বজন ও গ্রামবাসীরা লাশ নিয়ে থানায় এলে পুলিশের সঙ্গে কথাকাটি হয়।

পরে পুলিশ তাদের কাছ থেকে লাশ কেড়ে নিয়ে ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়।

আরও খবর

Sponsered content