সারাদেশ

এবার মুশতাককে নিয়ে যা বললেন তিশার মা

এবার মুশতাককে নিয়ে যা বললেন তিশার মা

সামাজিক যোগাযোগ মাধ্যমের বর্তমান সময়ের চর্চিত জুটি রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য খন্দকার মুশতাক আহমেদ ও তার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশা। অসম এই বিয়ে নিয়ে আলোচনা থামছেই না। বিশেষ তিশার বাবা সাইফুল ইসলাম গণমাধ্যমের কাছে অভিযোগ করেছেন, তার মেয়েকে ব্ল্যাকমেইল করে বিয়ে করেছেন মুশতাক। যা নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক।

 

এবার তিশার মা-ও একই অভিযোগ করলেন গণমাধ্যমের কাছে। তার দাবি, তিশার কাছ থেকে জোর করে কাবিননামায় স্বাক্ষর নিয়েছেন খন্দকার মুশতাক আহমেদ। এক ভিডিও বার্তায় তিনি বলেন, আমি তিশার আম্মু। আমার মেয়ের কাছ থেকে জোর করে কাবিননামায় স্বাক্ষর নিয়েছে মুশতাক। আমি খন্দকার মুশতাকের বিচার ও শাস্তি চাই।

 

এর আগে একই দাবি করেছিলেন তিশার বাবা সাইফুল ইসলাম। তিনি বলেছিলেন, আমার মেয়েকে জিম্মি করে কাবিননামায় সই দিতে বলে মুশতাক। কিন্তু আমার মেয়ে সই দিবে না, তখন বলে যে তোমার ছবি ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিব। টিসি দিয়ে স্কুল থেকে বের করে দিব। আমি গভর্নিং বোর্ডির সদস্য; প্রিন্সিপাল আমার ক্লোজ, এটা তো জানোই। বাধ্য হয়ে তিশা সই করে। এটাকে আমি বিয়ে বলবো না।

 

সাইফুল ইসলাম আরও বলেন, একটা মেয়ে কতটা জিম্মি হলে বাবা-মায়ের বিরুদ্ধে কথা বলতে পারে। তিশাকে খুব রেস্ট্রিকসনে রাখে, তাকে মোবাইলেও কথা বলতে দেয় না। কথা বলতে দিলে মুশতাক পাশে বসে থাকে।

 

তিনি আরও বলেন, একদিন আমার স্ত্রী তিশাকে বলছিল, মুশতাকের কাছ থেকে না এলে তোমার জীবনটা ধ্বংস হয়ে যাবে? জবাবে তিশা বলেন, আম্মু আমার অনেক অশ্লীল ছবি ওর (মুশতাক) কাছে আছে। ছবিগুলো দিলে লাথি দিয়ে চলে আসতাম।

 

তিশার বাবা বলেন, মুশতাক আমার মেয়ে তিশাকে ব্ল্যাকমেইল করে বিয়ে করেছেন। তিনি আমার মেয়ের কিছু অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করছেন। ১০-১২ জন ছেলেকে ভাড়া করে আমার মেয়ের অশ্লীল ছবি তুলেছেন। মুশতাককে বিয়ে না করলে তিশার এসব ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দিয়েছেন। আমার মেয়েকে মুশতাক বলেছেন, ‘তুমি আমাকে বিয়ে না করলে তোমার বাবা-মাকে মেরে ফেলব’।

 

আরও খবর

Sponsered content