সারাদেশ

ঘুমন্ত ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করল বাবা

গাজীপুরের কালীগঞ্জে ঘুমন্ত ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাবা এমন ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আজ বুধবার সকালে উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাউছার বাগমার (২৫) জামালপুর এলাকার রশিদ বাগমারের ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাউছার বাগমার প্রায় বছর খানেক আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন। এরপর তিনি মাদকে আসক্ত হয়ে পড়েন।

 

প্রায় সময় মাদকের টাকার জন্য বাড়িতে ঝগড়া ও ভাঙচুর করতেন তিনি। এমনকি বাবা-মাকেও নির্যাতন করতেন।

 

মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে নেশা করে তিনি বাড়িতে এসে মার কাছে খাবার চান। খাবার ভালো না হওয়ায় মা-বাবার সঙ্গে খারাপ ব্যবহার করেন কাউছার।

 

এমনকি মা-বাবাকেও মারধর করেন। পরে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। বুধবার সকালে অতিষ্ঠ বাবা ধারালো কুড়াল দিয়ে ঘুমন্ত ছেলেকে কুপিয়ে হত্যা করেন।

 

রশিদ বাগমারের তিন ছেলে ও এক মেয়ে। তাদের মধ্যে কাউছার ছোট।

 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। রশিদ বাগমারকে আটক করা হয়েছে।

 

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content