সারাদেশ

রোগীর পা ভাঙল হাসপাতালের ছাদ ধসে

রোগীর পা ভাঙল হাসপাতালের ছাদ ধসে

পিরোজপুর জেলা হাসপাতালের ছাদ ধসে আকবর আলী (৮০) নামে এক বৃদ্ধ রোগী আহত হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত আকবর আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

 

তার বাড়ি পিরোজপুর সদর উপজেলার কদমতলা গ্রামে। এ ঘটনার পর আকবর আলীকে হাসপাতালের নিচ তলার কেবিনে স্থানান্তর করা হয়েছে। তবে ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষের কেউই ঘটনাস্থলে না যাওয়ায় এবং বিষয়টিকে কোনো গুরুত্ব না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন রোগীর স্বজনরা।

 

আহত আকবরের নাতি মো. মহসিন খান রুবেল বলেন, হার্টের সমস্যা নিয়ে তার দাদা রোববার (৫ নভেম্বর) দুপুরে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি হন। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তারা। এ সময় হঠাৎ করেই ছাদের একটি বড় অংশ ধসে আমার দাদার খাটের ওপর পড়ে।

 

এতে তার বাম পা ভেঙে যায়। এ ঘটনায় লোহার খাটটিও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষের কেউই সেখানে তাদের খোঁজখবর না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন রুবেল। তার দাবি, বিষয়টিকে খুব একটা গুরুত্ব দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শাকিল সরোয়ার জানান, সামান্য পলেস্তারা খসে পড়েছে। এতে একজন রোগী সামান্য আহত হয়েছেন। তাকে চিকিৎসা প্রদান করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content