সারাদেশ

নিখোঁজের ২ দিন পর নদী থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার

নিখোঁজের ২ দিন পর নদী থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার

পিরোজপুরের ইন্দুরকানীতে ফজলুল হক (৭২) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে মোড়লগঞ্জ উপজেলার পানগুছি নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।ফজলুল হক ইন্দুরকানীর চন্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামের বাসিন্দা। এর আগে গত শুক্রবার রাতে মোবাইল ফোনে কথা বলতে গিয়ে পা ফসকে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে ফজলুল হক ইন্দুরকানীর সোলমবাড়ীয়া ফেরির পল্টুনে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। হঠাৎ পা ফসকে নদীতে পড়ে গিয়ে তিনি নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। অবশেষে দুই দিন পর আজ সোমবার সকালে তার মরদেহ নদীতে ভেসে উঠে। পরে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত বৃদ্ধের ভাগনে প্রভাষক কাইউম জমাদ্দার জানান, আমার মামা গত শুক্রবার রাতে মোড়েলগঞ্জ ফেরিঘাটের পল্টুনে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। এ সময় পা ফসকে তিনি নদীতে পড়ে যান। এরপর থেকে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। অবশেষে আজ সোমবার তার মরদেহ পানগুছি নদী থেকে উদ্ধার করা হয়।

 

চন্ডিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু জানান, দুই দিন পর ফজলুল হকের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়। আজ তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

আরও খবর

Sponsered content