সারাদেশ

হেলিকপ্টারে উড়ে এলাকায় এসে গুনলেন জরিমানা

হেলিকপ্টারে উড়ে এলাকায় এসে গুনলেন জরিমানা

হেলিকপ্টারে চড়ে নিজের নির্বাচনী এলাকায় গিয়ে জরিমানা গুনেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী জামাল রানা। বুধবার (৬ ডিসেম্বর) ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে নিজ গ্রাম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডার একটি মাঠে নামেন এ সংসদ সদস্য প্রার্থী।

 

এরপর নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে তাকে জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সেলিম শেখ। জানা যায়, বিএনএম প্রার্থী জামাল রানা কেন্দ্রীয় জাতীয় পার্টির যুব সংহতির সহ-সভাপতি ছিলেন। বর্তমানে বিএনএম থেকে এ আসনে মনোনয়ন পেয়েছেন তিনি।

 

এলাকাবাসী জানায়, জালাল রানা হেলিকপ্টারে চড়ে সদর উপজেলার কোড্ডা মিতালী ফুটবল মাঠে নামেন। এ সময় তার নেতাকর্মীরা জড়ো হয়ে তাকে অভ্যর্থনা জানান। গলায় ফুলের মালা দিয়ে বরণ করেন। পরে কোড্ডা রেললাইন এলাকায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন বিএনএমের এ প্রার্থী। পরে তিনি কোড্ডা এলাকায় ভূঁইয়া বাড়িতে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এলাকার লোকজনের সঙ্গে সভা করেন। সভায় এলাকায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

ঘটনার বিষয়ে বিএনএমের প্রার্থী জামাল রানা বলেন, আমার ভাই আলমগীর মঙ্গলবার ইতালি থেকে দেশে আসে। তাকে নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারে এলাকায় আসি। আমার ভাই-ই হেলিকপ্টার ভাড়া করেছে।

 

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সেলিম শেখ জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় জামাল রানাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আর আচরণবিধি লঙ্ঘন করবেন না বলে অঙ্গীকারনামা দিয়েছেন।

 

আরও খবর

Sponsered content