খেলাধুলা

৫ গোল রোনালদোর দুই ম্যাচে

৫ গোল রোনালদোর দুই ম্যাচে

আগের ম্যাচে হ্যাটট্রিক করা ক্রিশ্চিয়ানো রোনালদো এবার পেলেন জোড়া গোলের দেখা। দুই ম্যাচেই সর্বোচ্চ ৫ গোল হয়ে গেল তার। পর্তুগিজ সুপারস্টারের নৈপুণ্যে আল নাসরও জিতল বড় ব্যবধানে।

 

সৌদি প্রো লিগে বাংলাদেশ সময় মঙ্গলবার রাতে আল শাবাবকে ৪-০ গোলে হারায় আল নাসর। ১৩ ও ৩৮তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন রোনালদো। ৪০তম মিনিটে সাদিও মানে ব্যবধান ৩-০ করেন। আর শেষ দিকে সুলতান আল-ঘানাম গোল করলে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

 

গত শুক্রবার আল ফাতেহকে ৫-০ গোলে হারায় আল নাসর। ওই ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন রোনালদো। এ ম্যাচেও হ্যাটট্রিকের সুযোগ ছিল তার সামনে। কিন্তু দল তৃতীয় পেনাল্টি পেলেও তিনি সেটা নেননি।

 

রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরোয়ার্ড সেটা দিয়ে দেন সতীর্থ আবদুলরহমান ঘারিবকে। যদিও স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।

রোনালদো যদি পেনাল্টিটা নিতেন এবং গোল করতেন, তাহলে ক্যারিয়ারে তার গোলের সংখ্যা হতো ৮৫০টি।

 

সাবেক লিভারপুল ফরোয়ার্ড মানে এদিন গোল পাওয়ায় শেষ দুই ম্যাচে তার নামের পাশে লেখা হলো ৩ গোল। শেষ দিকে আল শাবাবকে এদিন দশ জন নিয়ে খেলতে হয়েছে এভার বনেগা লাল কার্ড দেখে মাঠ ছাড়ায়।

 

দিনের আরেক ম্যাচে এদিন আল তাইকে ২-০ গোলে হারিয়েছে আল আহলি। দলটির হয়ে গোল করেছেন ম্যানচেস্টার সিটির সাবেক তারকা রিয়াদ মাহরেজ ও বার্সেলোনার সাবেক ফুটবলার ফঁক কেসিয়ে।

আরও খবর

Sponsered content