সারাদেশ

আওয়ামী লীগ নেতার অবসরের ঘোষণা মনোনয়ন না পেয়ে

আওয়ামী লীগ নেতার অবসরের ঘোষণা মনোনয়ন না পেয়ে

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুরের ৫টি আসনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। এতে দলীয় মনোনয়ন না পেয়ে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের মনোনয়ন প্রত্যাশী তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি ও তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. আবদুর রশীদ পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

 

রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় অধ্যক্ষ মো. আবদুর রশীদ নামক এক ফেইসবুক আইডি থেকে লিখিত পত্রের মাধ্যমে এই ঘোষণা দেন। ইতিমধ্যে এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে তার এই ঘোষণা কিছুতেই মানতে পারছেন না তার কর্মী সমর্থকরা।

 

ছড়িয়ে পড়া পত্রে তিনি লিখিছেন, ‘প্রিয় সরিষাবাড়ীবাসী আসসালামু আলাইকুম। আমার মনোনয়নের জন্য বার বার অসংখ্য নেতাকর্মী সমর্থকদের বাধভাঙা জোয়ারের মতো সমর্থন দিয়েছেন। আমাদের পরিবারের সদস্যরা সারাজীবন মনে রাখবে। আপনাদের যে ক্ষতি করলাম ক্ষমাপ্রার্থী। আমাকে মাফ করে দেবেন। একবার নয় বার বার এরকম সমর্থন অনেকেই পান নাই। আপনাদের কষ্ট হচ্ছে জেনেই দুই কলম লিখছি। ইচ্ছে ছিলো দূর্নীতি ছাড়া এলাকার উন্নয়ন করবো।

 

আমি একজন ক্ষুদ্র ব্যক্তি যতটুকু ক্ষমতা ও সামর্থ্য ছিলো তা সরিষাবাড়ীবাসীদের জন্য দেওয়ার চেষ্টা করেছি। মহান রাব্বুল আলামিন যা যার জন্য প্রয়োজন তাই করে থাকেন। আমাদের নেত্রী দেশের জন্য অনেক করেছেন। সামনে দেশ আরো এগিয়ে যাবে। জামালপুর-৪ আসনের জন্য যে সিদ্ধান্ত হয়েছে তাকে স্বাগত জানাই। আমার বয়স হয়েছে। ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আরেক ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সদস্য।

 

রাজনৈতিক পরিপারের তারা রাজনীতি করবে। ভাগ্য নিয়ন্ত্রণ করেন মহান সৃষ্টিকর্তা রাব্বুল আলামিন। আমি আপনাদের কতো বিপদে ফেললাম সে জন্য আবারও ক্ষমাপ্রার্থী। সর্বশেষ ৫০ হাজার মানুষ আপনারা আমার জন্য একত্রিত করেছিলেন। আমি বার বার আপনাদের বিমুখ করেছি এবং করলাম। তাই নির্বাচনী রাজনীতি থেকে অবসর নিলাম। তবে পারিবারিক রাজনীতি অব্যাহত থাকবে। মাননীয় নেত্রীর মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সকলের প্রতি অনুরোধ রইলো। ধন্যবাদ’।

 

এ বিষয়ে জানতে প্রফেসর আবদুর রশীদের মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

 

আরও খবর

Sponsered content