সারাদেশ

রাজু ভাস্কর্যে ছাত্রলীগের কালো ব্যানার

রাজু ভাস্কর্যে ছাত্রলীগের কালো ব্যানার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে অবস্থিত রাজু ভাস্কর্যের মাথা কালো কাপড়ে মুড়িয়ে এবং এর নিচের বেদিতে ‘সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যে ছাত্র ইউনিয়নের সন্ত্রাসী কার্যক্রম’ শীর্ষক কালো ব্যানার লাগিয়ে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) গভীর রাতে ছাত্রলীগের লাগানো প্রধানমন্ত্রীর প্ল্যাকার্ড ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা ভেঙে ফেলার প্রতিবাদে ছাত্রলীগের একদল নেতাকর্মী রাজু ভাস্কর্যকে ব্যানার ও কালো কাপড়ে মুড়িয়ে দেন।

 

এর আগে গতকাল রাত সাড়ে সাতটার দিকে ছাত্র ইউনিয়নের একদল নেতাকর্মী ছাত্রলীগের লাগানো মেট্রোরেলের সাইনবোর্ড ভাঙা শুরু করে। এসময় টিএসসিতে অবস্থান করা ছাত্রলীগের নেতাকর্মীরা এসে তাদের উপর হামলা করে।

 

ততোক্ষণে তারা সাইনবোর্ডের অনেকাংশ ভেঙে ফেলে। ছাত্রলীগের হামলায় ছাত্র ইউনিয়নের অন্তত ২০ জন নেতাকর্মী আহত হন বলে দাবি করেছেন ছাত্র ইউনিয়নের একাংশের সভাপতি রাগীব নাঈম। তারই প্রতিবাদস্বরূপ ছাত্রলীগের নেতাকর্মীরা এই ব্যানার ও কালো কাপড় লাগান বলে ধারণা করা হচ্ছে।

 

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বলেন, গতকাল রাতে ছাত্র ইউনিয়নের সন্ত্রাসীরা রাজু ভাস্কর্যের সামনে যেই সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করল তারই প্রতিবাদ স্বরূপ সাধারণ শিক্ষার্থীরা রাজুর সম্মান রক্ষার্থে ভাস্কর্যের মাথা কালো কাপড়ে মুড়িয়ে দিয়েছে এবং এর পাদদেশে তাদের সন্ত্রাসী কার্যক্রমের কথা উল্লেখ করে ব্যানার লাগিয়ে দিয়েছে।

 

আরও খবর

Sponsered content