সারাদেশ

চলে গেল স্ত্রী, দুধ দিয়ে গোসল করলেন স্বামী

চলে গেল স্ত্রী, দুধ দিয়ে গোসল করলেন স্বামী

বাগেরহাটের রামপালে স্ত্রী চলে যাওয়ায় স্বামী আখতারুল ঢালী দুধ দিয়ে গোসল করে পবিত্র হয়েছেন। শুক্রবার (২২ ডিসেম্বর) রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্বামী আখতারুল ঢালী জানান, ২০১২ সালের ২ ফেব্রুয়ারি ইসলামী শরীয়ত মতে অমিনুরের সঙ্গে আমার বিবাহ হয়। বিয়ের পর থেকে সংসার ভালই চলছিল।

 

আমার ১২ বছরের একটি ছেলে ৬ বছরের একটি মেয়েও রয়েছে। তা সত্ত্বেও আমার স্ত্রী ৪ বার পালিয়ে বিবাহ করে। এরপর সে ফিরে আসলে আমি সন্তানের মুখের দিকে তাকিয়ে এবং ভালোবাসার খাতিরে তাকে আবারও গ্রহণ করি। সর্বশেষ পঞ্চমবারের মতো আমার স্ত্রী আমাকে তালাক দিয়ে অন্যের সঙ্গে ঘর বাধার জন্য পালিয়ে গেছে।

 

তিনি আরও বলেন, এরপর আমি সিদ্ধান্ত নিয়েছি এমন নারীকে শুধু আমি নই আর কারো জীবনে যেন না আসে। তাই ২০ কেজি দুধ দিয়ে আমার বাড়িতে আমি গোসল করে পবিত্র হয়েছি। ছেলে মেয়ে থাকা সত্ত্বেও যারা পর পুরুষের সঙ্গে পরকীয়া করে বারবার চলে যায় এমন জঘন্য নারীর মুখ আর দেখতে চাই না। সে যদি আর ফিরে আসে কোনমতেই আমি তাকে আর গ্রহণ করব না এটাই আমার শেষ প্রতিজ্ঞা।

 

এদিকে এলাকাবাসী জানান, আখতারুল তার স্ত্রীকে অনেক ভালোবাসত, স্ত্রী পালিয়ে গিয়েছে। তারপরও সন্তানদের মুখের দিকে তাকিয়ে সে গ্রহণ করেছে। এমন কু-মানসিকতা সম্পন্ন নারীকে আমরা এলাকায় আর দেখতে চাই না।

 

আরও খবর

Sponsered content