সারাদেশ

লক্ষ্মীপুরে অবরোধের সমর্থনে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

লক্ষ্মীপুরে অবরোধের সমর্থনে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

সরকার পতনের এক দফা দাবিতে চতুর্থ ধাপে বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধ চলছে লক্ষ্মীপুরে। আজ সোমবার সকালে লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ার রাস্তার মাথা, শহরের আলিয়া মাদ্রাসা, দালাল বাজার ও ইটেরপোলসহ জেলার বিভিন্ন স্থানে সড়কে টায়ার জ্বালিয়ে অবস্থান নিয়ে অবরোধের সমর্থনে বিক্ষোভ করে বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীরা।

 

এ ছাড়া সকাল থেকে জেলা বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি। তবে শহরের সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন অটোরিকশা চলাচল করছে। এদিকে লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌ-পথে যাত্রী সংকটের কারণে লঞ্চ চলাচল ব্যাহত হলেও ফেরি চলাচল করছে স্বাভাবিকভাবে। যেকোনো ধরনের নাশকতা এড়াতে পুলিশ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মহড়ায় রয়েছেন।

 

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট হাসিবুর রহমান বলেন, খালেদা জিয়ার মুক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে যে আন্দোলন চলছে। এটি অব্যাহত থাকবে। হামলা-মামলা বা গ্রেপ্তার করে আন্দোলন বন্ধ করা যাবে না বলে হুঁশিয়ারি দেন নেতারা।

 

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, শহরের যান চলাচল স্বাভাবিক রয়েছে। গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত রয়েছে। কোনো ধরনের নাশকতা ও সহিংসতা না করতে পারে সেদিকে নজর রয়েছে। কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

আরও খবর

Sponsered content