সারাদেশ

কুমিল্লায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কুমিল্লায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কুমিল্লার তিতাসে মো.মোস্তফা কামাল মুন্সী (৪০) নামের এক আ.লীগ নেতাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আরও দুইজন আহত হয় বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস।

 

সোমবার (১৮ ডিসেম্বর) বিকাল ৪টায় উপজেলা নারান্দিয়া ইউনিয়নের নয়াচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোস্তফা উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের রঘনাথপুর গ্রামের আবুল হাসেমের ছেলে ও ভিটিকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আ.লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নয়াচর গ্রামে কতিপয় ব্যক্তি মো. মোস্তাফা কামাল মুন্সীর উপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। তাকে বাঁচাতে আসলে আরও দুইজন আহত হয়। পরে তিতাস থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার থানায় গিয়ে যায়।

 

ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহমেদ জানান, মোস্তফা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী আবদুল সবুরের সমর্থক ছিল। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

 

তিতাস থানার এস আই খালেকুজ্জামান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনা স্থলে এসে নয়ারচর গ্রামের হারুন মিয়ার দোকানের সামনে মোস্তফার লাশ পড়ে থাকতে দেখি। তার গায়ে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থলে আসছেন।

 

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন,ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা মোস্তফা কামাল মুন্সীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে। তার বিরুদ্ধে কয়েকটি মামলা ছিল। কেন বা কে তাকে হত্যা করেছে তা পরে জানা যাবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। ময়নামতদন্তের জন্য মঙ্গলবার নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

 

আরও খবর

Sponsered content