সারাদেশ

সিগারেট বাকিতে না দেওয়ায় খুন, মূলহোতা গ্রেপ্তার

সিগারেট বাকিতে না দেওয়ায় খুন, মূলহোতা গ্রেপ্তার

কুমিল্লার তিতাস উপজেলার কানাইনগর গ্রামে বাকিতে সিগারেট বিক্রি না করায় দোকানি মানিক মিয়াকে খুনের ঘটনায় আসামি বাহাউদ্দিনকে আটক করেছে তিতাস থানা পুলিশ। আটক বাহাউদ্দিন ওই গ্রামের নায়েব আলীর ছেলে। শুক্রবার (২২ মার্চ) ভোর সাড়ে ৫টায় উপজেলার জগতপুর ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

 

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে কানাইনগর গ্রামের দোকানদার মানিক মিয়াকে ছুরিকাঘাতে খুন করার ঘটনায় একই গ্রামের বাহাউদ্দিন ও তার ভাই জালাল উদ্দিন সহ চারজনকে আসামি করে তিতাস থানায় মামলা দায়ের করা হয়।

 

আজ শুক্রবার (২২ মার্ভ) সকালে প্রধান আসামি বাহাউদ্দিনকে গ্রেফতার করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে কানাইনগর গ্রামে মানিকের দোকানে একই গ্রামের নায়েব আলীর ছেলে বাহাউদ্দিন সিগারেটের জন্য যায়। মানিক বাকিতে সিগারেট না দিতে চাইলে একপর্যায়ে মানিক ও বাহাউদ্দিনের মধ্যে বাকবিতন্ডা হয়।

 

ওই সময় মানিকের দোকানে ফ্রিজের সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে বাহাউদ্দিনের নাক দিয়ে রক্ত বের হয়। পরে সে বাড়িতে এসে তার ভাই জালালসহ ৩/৪ জনকে সঙ্গে নিয়ে মানিকের উপর হামলা চালায় এবং মানিক কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

 

গুরুতর আহত অবস্থায় মানিককে উদ্ধার করে প্রথমে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

আরও খবর

Sponsered content