সারাদেশ

পুলিশ কর্মকর্তার মৃত্যু ট্রেনিং সেন্টারে অসুস্থ হয়ে

পুলিশ কর্মকর্তার মৃত্যু ট্রেনিং সেন্টারে অসুস্থ হয়ে

টাঙ্গাইলের মির্জাপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণরত অবস্থায় অসুস্থ হয়ে কামাল হোসেন (৪৬) নামে গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মারা গেছেন। রবিবার সকালে ট্রেনিং সেন্টারের মাঠে অসুস্থ হলে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

 

কামাল হোসেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার পাকডাল গ্রামের মোকছেদ আলী ফকিরের ছেলে। তিনি বিবাহিত এবং তিন সন্তানের জনক। তিনি বরিশাল জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

 

মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার সূত্রে জানা গেছে, রবিবার ছিল প্রশিক্ষণার্থীদের চূড়ান্ত পরীক্ষা। প্রথম পরীক্ষায় এক কিলোমিটার দৌড়ানোর পর কামাল হোসেন দ্বিতীয় পরীক্ষার জন্য অপেক্ষা করছিলেন। অপেক্ষারত অবস্থায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।

 

সেখানে কর্তব্যরত মেডিকেল টিম প্রাথমিক চিকিৎসা দিয়ে জামুর্কীস্থ মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

 

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আলমগীর হোসেন বলেন, অচেতন অবস্থায় ওই পুলিশ সদস্যকে হাসপাতালে আনা হয়েছিল। ইসিজি করার সময় তার মৃত্যু হয়।

 

মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, পুলিশ সদস্যের মৃত্যুর খবর শুনেছি। টাঙ্গাইলে একটি জরুরি সভা থাকায় বিস্তারিত জানতে পারিনি।

 

মহেড়া পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের কমান্ডেন্ট উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. নজরুল ইসলাম বলেন, কামাল হোসেনের মৃত্যুও পর অতিরিক্ত ডিআইজি আশফাকুল আলমকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

আরও খবর

Sponsered content