সারাদেশ

রংপুরে জামায়াত নেতাকে কুপিয়ে হত্যা

রংপুরে জামায়াত নেতাকে কুপিয়ে হত্যা

রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবার রহমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (৫ নভেম্বর) রাতে উপজেলার পায়রাবন্দ বাজারে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা হামলাকারী হারুন মিয়াকে আটক করে পুলিশে হস্তান্তর করেছেন। ঘটনার প্রতিবাদে হাজার হাজার মানুষ তাৎক্ষণিক ভাবে বিক্ষোভ করে ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন।

 

স্থানীয় বাসিন্দারা জানান, ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান পায়রাবন্দ বাজারে তাঁর ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় হারুন মিয়া নামে এক যুবক তাঁর ওপর হামলা করেন।

 

মাছ কাটার বটি দিয়ে তাঁর গলায় আঘাত করেন। গুরুতর অবস্থায় চেয়ারম্যানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

 

ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান রংপুর জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি এবং ইউনিয়ন জামায়াতে ইসলামীর সাবেক আমির। হামলাকারী হারুন মিয়া সদরপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। তিনি মাদকাসক্ত এবং মানসিক বিকারগ্রস্ত বলে জানান স্থানীয়রা।

 

বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান জানান, হারুন মিয়াকে আটক করা হয়েছে।