সারাদেশ

যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

চাঁদপুরের হাজীগঞ্জে ইমন হোসেন (৩০) নামে এক যুবককে দেশীয় অস্ত্র দিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার বাকিলা ইউনিয়নে জনতা বাজার এলাকায় ২০ থেকে ২৫ জন দুর্বৃত্ত তাকে কুপিয়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে।

 

নিহত ইমন হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের লোধপাড়া কবিরাজবাড়ির হারুনুর রশিদের ছেলে। তিনি কাঠমিস্ত্রি ও অটোরিকশাচালক ছিলেন।

 

ইমন হোসেনের জেঠা আবদুল হান্নান বলেন, ‘আমার ভাতিজা ইমন সন্ধ্যার পর জনতা বাজারে যায়। সেখানে চার-পাঁচটি অটোরিকশায় করে ২০ থেকে ২৫ জন যুবক দেশীয় অস্ত্র দিয়ে তার শরীরে আঘাত করে।

 

তার মাথায় কুপের আঘাত বেশি লেগে রক্তক্ষরণ হয়। আমি ও তার ছোট ভাই তানভির দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসি। ইমারজেন্সিতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

আবদুল হান্নান আরও বলেন, ‘সে কাঠমিস্ত্রির কাজ ও অটোরিকশা চালাত। গতকাল সন্ধ্যায় রাজারগাঁও মাহফিলে কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়।

 

এ ছাড়া তার সঙ্গে সম্পত্তি কিংবা অন্য কোনো শত্রুতা আছে কি না, তা আমার জানা নেই।

 

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, ‘ইমন কাঠমিস্ত্রির কাজের পাশাপাশি অটোরিকশা চালাত। সন্ধ্যায় জনতা বাজার এলাকায় কয়েকটি সিএনজি নিয়ে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে।

 

পরে ইমনের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রাস্তায় ফেলে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা নিয়ে ইমনের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে তাকে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। হত্যাকাণ্ডের কারণ তদন্ত শেষে বলা যাবে।

 

আরও খবর

Sponsered content