খেলাধুলা

তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে যা জানা গেল

তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে যা জানা গেল

জাতীয় দলের হয়ে তামিম ইকবালের মাঠে ফেরাটা এখনো রয়েছে অনিশ্চয়তার মধ্যেই। ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই আলোচনায় তামিম। জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে অভিজ্ঞ এই ওপেনারের যে সুসম্পর্ক নেই সেটা প্রায় সবারই জানা।

 

টাইগার এই ওপেনার আদৌ জাতীয় দলের জার্সিতে ফিরবেন কিনা, কিংবা ফিরলে কবে নাগাদ তামিমকে বাংলাদেশের জার্সিতে দেখা যেতে পারে সেই প্রশ্ন অনেকেরই।

জানা গেছে, চলতি বছর জাতীয় দলের জার্সিতে তামিমের ফেরার সম্ভাবনা খুবই কম। তার দেয়া শর্ত বিসিবি মেনে নিলে ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতে লাল-সবুজ জার্সিতে দেখা যেতে পারে অভিজ্ঞ এই ওপেনারকে।

 

রোববার দুই বোর্ড পরিচালক জালাল ইউনুস ও এনায়েত হোসেন সিরাজের সঙ্গে বসেছিলেন তামিম। বৈঠ‌কের পর কোনো পক্ষই আনুষ্ঠা‌নিকভা‌বে কিছু ব‌লেননি।

 

তবু গুঞ্জন ছ‌ড়ি‌য়ে‌ছে, চলতি বছর আন্তর্জা‌তিক ক্রিকেটে আর ফির‌ছেন না তা‌মিম। সভাপতি নাজমুল হাসান পাপন জানাবেন চূড়ান্ত সিদ্ধান্ত।

 

বিসিবির দা‌য়িত্বপ্রাপ্ত এক প‌রিচালক নি‌শ্চিত ক‌রে‌ছেন, জাতীয় দ‌লে আর ফির‌বেন না এমন কথা একবারও ব‌লেন‌নি তা‌মিম। ত‌বে দি‌য়ে‌ছেন কিছু শর্ত।

 

তা‌মিমের কথাগু‌লো বোর্ড সভাপ‌তির কা‌ছে জানা‌বেন দুই প‌রিচালক। সেখান থে‌কে আস‌বে বি‌সি‌বির সিদ্ধান্ত।

 

জানা গে‌ছে, তা‌মিম সিদ্ধান্ত নি‌য়ে‌ছেন, ফির‌লেও এ বছর নয়। শ্রীলঙ্কা সি‌রি‌জের পর এ বছরে আ‌ছে মাত্র ৩ ওয়ান‌ডে।

 

আগামী বছর চ্যাম্পিয়নস ট্রফি সাম‌নে রে‌খে ফিরতে পারেন তিনি। তত‌দি‌নে মেয়াদ শেষ হ‌য়ে যা‌বে হেড কোচ চন্ডিকা হাথুরু‌সিং‌হেরও।

 

আরও খবর

Sponsered content