বিনোদন

অনন্ত জলিল কেন গাড়ি বিক্রি করে দিচ্ছেন

অনন্ত জলিল কেন গাড়ি বিক্রি করে দিচ্ছেন

ব্যক্তিগত থেকে পেশাদার অনেক কিছুই নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন ঢালিউডের আলোচিত নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

 

তাঁর ফেসবুক অ্যাকাউন্টে দেখা গেছে নিজের চলচ্চিত্রের প্রচার, কোম্পানির নিয়োগের মতো বিজ্ঞাপনও। এবার এই প্রযোজক-নায়ক দিলেন গাড়ি বিক্রির বিজ্ঞাপন! জানালেন, তাঁর ব্যবহৃত গাড়ি বিক্রি করে দেবেন।

 

ফেসবুক প্রোফাইলে গাড়ির ভিডিও ও ছবি শেয়ার করেছেন তিনি। যার একটি হলো টয়োটা লেক্সাস ও অন্যটি হুন্দাই ব্র্যান্ডের।

 

কেন বিক্রি করে দিচ্ছেন গাড়ি? বিষয়টি জানতে যোগাযোগ করা হলে জানা যায়, দুটি গাড়িই অনন্ত জলিল ব্যক্তিগত ও পারিবারিক কাজে ব্যবহার করতেন। এর মধ্যে একটি তাঁর দুই সন্তানকে আনা নেওয়া এবং অন্যটি বিভিন্ন শুটিংয়ের জন্য কাজে লাগাতেন। নতুন গাড়ির নেওয়ার জন্যই এগুলো বিক্রি করে দিচ্ছেন তিনি।

 

এদিকে অনন্ত শেষ করেছেন তাঁদের নতুন ছবি ‘নেত্রী, দ্য লিডার’র কাজ। বলিউড ছবি ‘জওয়ান’ দেখার পর তিনি জানিয়েছেন, ‘জওয়ান’র মতো করে অ্যাকশন রি-শুট করবেন। তাঁর ভাষ্য, ‘‘আমি ‘জওয়ান’ সিনেমাটি দেখে কিছু অ্যাকশন রি-শুট করব বলে ভেবেছি। এছাড়াও ‘জওয়ান’ সিনেমায় মিউজিক ডিরেক্টর যিনি ছিলেন (অনিরুদ্ধ রবিচন্দর) আমরা চেষ্টা করব তাঁকে দিয়ে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতে কাজ করাতে।

 

অনন্তর সিনেমাটিতে বর্ষাকে নেত্রী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বরাবরের মতো সিনেমাটিতে বর্ষার বিপরীতে থাকবেন অনন্ত জলিল। সিনেমাটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল।

 

আরও খবর

Sponsered content