রাজনীতি

এই সরকারের আমলে মানুষ শান্তিতে ঘুমাচ্ছে বলেন পরিকল্পনামন্ত্রী

এই সরকারের আমলে মানুষ শান্তিতে ঘুমাচ্ছে বলেন পরিকল্পনামন্ত্রী

এই সরকারের আমলে মানুষ শান্তিতে ঘুমাচ্ছে জানিয়ে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার।

 

তিনি বলেন, ‘বর্তমান সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে তা এখন বিশ্ব দরবারে অনন্য। সাধরণ মানুষ গণতন্ত্র বুঝে না, সাধারণ মানুষ চায় শান্তিতে দুবেলা ভাত খেতে। শেখ হাসিনা সরকার সাধারণ মানুষের কথা চিন্তা করে গৃহনির্মাণ, নলকূপ স্থাপন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা চালু করেছে। খেটে খাওয়া মানুষগুলো যাতে ভালো থাকে, সবসময় একই চিন্তা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শনিবার (৭ অক্টোবর) বেলা ১১টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর কার্যালয়ে জগন্নাথপুর থানা পুলিশ আয়োজিত দুর্গোৎসব ও হিন্দু সম্প্রদায়ের লোকজনকে নিয়ে আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন মন্ত্রী।

 

জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমানের সভাপতিত্বে ও তদন্ত অফিসার সুশংকর পালের সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় এমএ মান্নান, আগামী নির্বাচন হবে শেখ হাসিনার নেতৃত্বে, যত নিবন্ধন দল আছে সবাই নির্বাচনে অংশগ্রহণ করবে। সারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোরভাবে নজরদারির নির্দেশনা দেওয়া হয়েছে।

 

এ দেশের মানুষ হিন্দু-মুসলিম ভেদাভেদ নেই। ধর্ম যার যার উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের বড় একটি ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব। এই উৎসবে আমরা সবাই আনন্দ করব। যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ওই সভায় বিশেষ অতিথি ছিলেন প্রবীণ রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রশিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর উপজেলার দুর্গাপূজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ হিন্দু ধর্মাবলম্বীরা।

 

আরও খবর

Sponsered content