রাজনীতি

কালো টাকা সাদা করেছেন সাইফুর রহমান, খালেদা জিয়া, তাহলে তারাও কি দুর্বৃত্ত?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এই বাজেট ঘোষণা করা হয়েছে লুটপাট বন্ধ করার জন্য, লুটপাট করতে নয়। রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় তিনি এ কথা বলেন।

 

মির্জা ফখরুলের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কালো টাকা সাদা করেছেন সাইফুর রহমান, খালেদা জিয়া। তাহলে তারাও কি দুর্বৃত্ত? তিনি বলেন, বিএনপি আমলে লুটপাটকারীদের বিচার হয়নি। আওয়ামী লীগের আমলে কেউ দুর্নীতি করে পার পাবে না, সে যেই হোক।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগুন সন্ত্রাসের যে সংস্কৃতি চালু করেছে এর বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় আমাদের অবশ্যই শান্তি সমাবেশ করতে হবে। প্রতিরোধ করতে হবে। রাজপথে প্রস্তুত থাকতে হবে।

 

তিনি বলেন, ‌‘বিরোধীরাও বসে নেই, তারাও কর্মসূচি দেবে। আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যে কর্মসূচি নেওয়া হচ্ছে তা সফল করার জন্য সকল পর্যায়ের নেতাদের অফিসমুখী হওয়ার আহ্বান জানাচ্ছি।

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কেউ চারজন অপহৃত ইসরায়েলিকে উদ্ধার করতে গিয়ে নারকীয় হত্যাযজ্ঞ চালিয়ে ২১৩ জন বেসামরিক ফিলিস্তিনি নারী ও শিশু হত্যার বিষয়টি নিয়ে কথা বলেননি। এই শিশুদের কি অপরাধ? এই দেশে আমার হত্যার বিচার কি হবে না? যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট এ নিয়ে একটি কথাও বলেননি।

 

আরও খবর

Sponsered content