রাজনীতি

গাড়িতে আগুন দিতে এলে হাত পুড়িয়ে দেবেন বললেন তথ্যমন্ত্রী

গাড়িতে আগুন দিতে এলে হাত পুড়িয়ে দেবেন বললেন তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ ব‌লেছেন, গা‌ড়ি‌তে লাঠি ও লোহার রড রাখবেন। বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আগুন দিতে এলে ওদের হাত পুড়িয়ে দেবেন। সোমবার বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে গাড়িচালকদের উদ্দেশে এসব কথা বলেন তি‌নি।

 

তথ্যমন্ত্রী ব‌লেন, নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে হবে। বিএনপি দলীয়ভাবে নির্বাচনে না এলেও তাদের অনেক নেতাকর্মী নির্বাচনে অংশ নিতে বসে আছে। এখন বিএনপির অনেক নেতারা তারেক রহমানের ওপর ক্ষুব্ধ। বিএনপি নেতাদের অনুরোধ করবো, সন্ত্রাস পরিহার করে নির্বাচনে আসুন।

 

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত অবরোধ কর্মসূচি ঘোষণা করে গুহায় ঢুকে গেছে। তাদের কর্মসূচি মানুষ আর গা‌ড়ি পোড়ানো। আমরাও বিরোধী দলে থেকে আন্দোলন-সড়ক অবরোধ করেছি। কিন্তু কখনোই রাষ্ট্র কিংবা জনগণের ক্ষতি করিনি। বিএনপি-জামায়াতের দুস্কৃতিকারীদের ধরে পুলিশে দিতে হবে।

 

ড. হাছান মাহমুদ বলেন, সরকারি দল হিসেবে মানুষের শান্তি নিশ্চিত করা আওয়ামী লীগের দায়িত্ব। এজন্য আমরাও সারাদেশে অবস্থান কর্মসূচি পালন করছি। আমাদের সহনশীলতার বাঁধ ভেঙে গেছে। কিন্তু আমরা আইন হাতে তুলে নিতে চাই না।

 

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ূন আহমেদ, সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ।

 

আরও খবর

Sponsered content