সারাদেশ

সাভারে বিএনপির ৪০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৪

সাভারে বিএনপির ৪০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৪

সাভারের আমিনবাজারে সমাবেশ থেকে ফেরার পথে বিএনপি নেতাকর্মীদের ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের অভিযোগে ৪০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলেন- মো. আক্তার হোসেন কবিরাজ, উয়ালিউল্লাহ ওয়ালিদ, মো. সজিব হোসেন, ওসমানী গনি। শুক্রবার রাতে ঐ উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

এর আগে, বৃহস্পতিবার সাভার থানার এসআই মো. আব্দুল জলিল মণ্ডল বাদী হয়ে এ মামলা করেন।

 

মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির পরিবার কল্যাণ বিষয়ক সহ-সম্পাদক দেওয়ান মো. সালাউদ্দিন, ঢাকা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার মাইনুল হাসান খান বিল্টু, ঢাকা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কফিল উদ্দিন, সাবেক যুগ্ম-সম্পাদক মো. খোরশেদ আলম, সাভার থানা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ওরফে সাইফুদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদিসহ ৪০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করা হয়েছে।

 

মামলার বাদী এসআই মো. আব্দুল জলিল বলেন, আমিনবাজারে বিএনপির সমাবেশ থেকে ফেরার পথে বিএনপির নেতাকর্মীরা হেমায়েতপুরে কয়েকটি গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায়। ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ককটেল ও ভাঙা কাচের অংশ উদ্ধার করা হয়েছে।

 

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, বৃহস্পতিবারের ঘটনায় বিস্ফোরক আইনের মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content