সারাদেশ

সিঁদ কেটে ঘরে ঢুকে চারজনকে কুপিয়ে পালিয়েছে চোরের দল

ফেনীর সোনাগাজীতে সিঁদ কেটে ঘরে ঢুকে গৃহকর্তাসহ চারজনকে কুপিয়ে পালিয়েছে অজ্ঞাতনামা চোরের দল। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চর সাহাভিকারী জোড়পুকুর বাড়ি অমল চন্দ্র দাসের বসত ঘরে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় গৃহকর্তা অমল চন্দ্র দাস, তার স্ত্রী স্বপ্না রাণী দাস, কন্যা এনেটি রাণী দাস ও শ্রাবন্তী রাণী দাস আহত হন। কোপের আঘাতে গৃহকর্তা কৃষক আমল চন্দ্র দাসের হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।

 

অমল ও তার স্ত্রী স্বপ্নাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দুই কন্যাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

পুলিশ, ক্ষতিগ্রস্তদের পরিবার ও এলাকাবাসী জানান, রাত ২টার দিকে সংঘবদ্ধ অজ্ঞাতনামা চোরের দল অমল চন্দ্র দাসের সিঁদ কেটে বসত ঘরে ঢুকে।

 

অমল চন্দ্র দাসের স্ত্রী স্বপ্না রাণী দাস একজন চোরকে জাপটে ধরে চিৎকার শুরু করলে অজ্ঞাতনামা ৩-৪ জনের চোরের দল তাদের এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে।

 

উল্লেখ্য, ১৮ এপ্রিল অমল চন্দ্র দাসের মেজো মেয়ের বিয়ের দিন নির্ধারণ করা হয়েছে। তাদের ধারণা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুটের উদ্দেশ্যে অজ্ঞাতনামা চোরের দল এমন ঘটনা ঘটাতে পারে।

 

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় বলেন, গৃহকর্তা ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন থাকায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত লিখিত অভিযোগ দেওয়া হয়নি। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও খবর

Sponsered content