বিনোদন

সেলফি তোলাই তার পেশা, দিন তার আয় ৫০ লাখের ওপরে

সিনেমার মানুষ নন তিনি, দেখা যায় না অভিনয়েও। না প্রযোজক, না পরিচালক। তবুও বলিউডের নামধারি তারকাদের সঙ্গে বেশ সখ্য তার। এমনকি ইন্ডাস্ট্রির নায়ক-নায়িকাদের নয়নের মণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমানি নামে এক ছবি শিকারী। বলিউড স্টারদের কাছে ওরি নামেই বেশি পরিচিত তিনি।

 

জাহ্নবী কাপুর, সুহানা খান, সারা আলি খান, অনন্যা পাণ্ডে, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো তারকাদের সঙ্গে একই ছবিতে দেখা গেছে ওরিকে। শুধুই সেলফি তোলাতেই আনন্দ তার। তবে অবাক করা বিষয়ে হলো বিভিন্ন তারকার সঙ্গে ছবি তুলেই লাখ লাখ রুপি উপার্জন করছেন তিনি। এমনকি কিছু কিছু দিন তার আয় ৫০ লাখও ছাড়িয়ে যায়!

 

বলিপাড়ার পার্টি, বিয়েবাড়ি কিংবা জন্মদিন—সব অনুষ্ঠানেরই ডাক পান ওরি। তিনি ছাড়া ওসব আয়োজন যেন অসম্পূর্ণই থেকে যায়। নেটিজেনদের কাছে বেশ পরিচত তিনি। তার নিত্যনতুন দামি পোশাক, ফোনের কভার অথবা চুলের কাটিং নিয়ে নেটিজেনদের আগ্রহের কমতি নেই।

 

ওরি কীভাবে এত রোজগার করেন, তা জানতে নেট নাগরিকদের কৌতূহল ব্যাপক। এবার নিজেই নিজের আয়ের ফিরিস্তি জানালেন ওরি। সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে এসে জানিয়েছেন, ছবি তুলেই নাকি লাখ লাখ রুপি আয় করেন তিনি। তার এই কাজ দেখভাল করে করণ জোহরের এজেন্সি।

 

তারকাদের সঙ্গে ওঠাবসা থাকলেও কোনো সিনেমা করতে রাজি নন ওরি। কারণ হিসেবে জানিয়েছেন, অতো খাটাখাটনি করতে পারবেন না তিনি। তারকাদের সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেই নাকি তিনি লাখ রুপি উপার্জন করেন। তাই বাড়তি খাটুনি খাটতে নারাজ এই ছবি শিকারী।

 

ওরির ভাষ্য, ‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে যেসব ছবি তোলেন, সেগুলো পোস্ট করার জন্য তিনি রুপি পান। এক রাতে সব ছবি পোস্ট করে ২০ থেকে ৩০ লাখ রুপি রোজগার করেন তিনি। তা ছাড়া বিয়েতে লোকজন তাকে ডাকে।

 

তাদের বিয়েতে ছবি তোলার জন্য ১৫ থেকে ২০ রুপি পান তিনি। সেই ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলে রুপির অঙ্ক নাকি আরও বাড়ে! অবশ্য শুধু অর্থ উপার্জনই নয়, মানুষকে আনন্দ দিতেও সেলফি তোলেন তিনি।

 

আরও খবর

Sponsered content