সারাদেশ

নানিকে পিটিয়ে হত্যা নেশার টাকা না দেওয়ায়

নানিকে পিটিয়ে হত্যা নেশার টাকা না দেওয়ায়

রাজশাহীর তানোরে নেশার টাকা না দেওয়ায় বৃদ্ধা নানিকে মারপিট করে হত্যা করেছে মাদকাসক্ত নাতি। মৃত বৃদ্ধার নাম সোনা সরেন (৭৫)। তিনি তানোর উপজেলার কলমা ইউনিয়নের গোদামারী আদিবাসীপাড়ার মৃত চরন টুডুর স্ত্রী।

 

এ ঘটনায় পুলিশ নাতি ইসমাইল সরেনকে (৩৫) গ্রেফতার করেছে। সোমবার দুপুরে নিহতের মেয়ে আমেনা টুডু বাদী হয়ে ইসমাইল সরেনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

তানোর থানার ওসি আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, উপজেলার কলমা ইউনিয়নের গোদামারী আদিবাসীপাড়ায় জিতু সরেনের পুত্র ইসমাইল সরেন মাদকাসক্ত। রোববার দুপুরে ইসমাইল নানি সোনা সরেনের কাছে নেশা করার জন্য টাকা চায়। এ সময় সোনা সরেন তার বয়স্ক ভাতার টাকা তাকে দিতে অস্বীকৃতি জানান।

 

ফলে ইসমাইল ক্ষিপ্ত হয়ে সোনা সরেনকে মারপিট করে। ইসমাইল সোনা সরেনকে বুকে লাথি ও লাঠি দিয়ে ব্যাপক মারপিট করে আহত করে। এতে সোনা সরেন মারাত্মাকভাবে আহত হন। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

 

ওসি আরও জানান, প্রতিবেশীরা সোনা সরেনকে উদ্ধার করতে গেলেও ইসমাইলের ভয়ে বাড়িতে কেউ ঢুকতে পারেননি। দুপুর থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সোনা সরেন আহত অবস্থায় ঘরে পড়ে থেকে মারা যান। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে থানায় খবর দিলে তানোর থানার থানা পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। একই সঙ্গে পুলিশ ইসমাইল সরেনকে গ্রেফতার করে।

 

ওসি জানান, এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের পর সোমবার দুপুরে নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। আসামি ইসমাইল সরেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content