সারাদেশ

চালকসহ ১৪ কিশোর আহত, বাস-মাইক্রোবাস সংঘর্ষ

চালকসহ ১৪ কিশোর আহত, বাস-মাইক্রোবাস সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী দিগন্ত বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১৪ কিশোর আহত হয়েছে। শনিবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

আহতরা হলো- রামিম (১৬), জিহান (১৬), নোমান (১৬), সামিয়া (৮), তামিম (১৫), রাহুল (১৪), হোসাইন (১৫), শফিকুল (১৭), তানভীর (১৭), রাতুল (১৭), ফাহিম (১৫), আতিক (১৭), শরীফ (১৬) ও জাহেদ আলী (৬০)।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, বিকেলে দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্রাহ্মণবাড়িয়া থেকে হবিগঞ্জ জেলার মাধবপুরে যাচ্ছিল। পথিমধ্যে বীরপাশা নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের চালকসহ ১৪ যাত্রী আহত হয়।

 

তিনি আরো জানান, মাইক্রোবাসের যাত্রীরা সবাই শিক্ষার্থী ছিল। তারা ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে বনভোজানের জন্য হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে প্রথমে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content