সারাদেশ

মধুখালীতে মা সমাবেশ ও সেরা মা পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

মধুখালীতে মা সমাবেশ  ও সেরা মা পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

ফরিদপুরের মধুখালীতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণে মা সমাবেশ ও সেরা মা পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলার গড়িয়াদহ ও লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণে মা সমাবেশ ও সেরা মা পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

গড়িয়াদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৪ মার্চ সকাল ১০ টায় প্রায় আড়াইশত মায়ের উপস্থিতিতে বিশাল এই মা সমাবেশ ও সেরা মা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহী অফিসার মামনুন আহমেদ অনীক ।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা কৃষি কর্মকর্তা আলভীর রহমান ,মধুখালী উপজেলা শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলাম, গড়িয়াদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মধুখালী সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন মিয়া।

 

অনুষ্ঠানে গড়িয়াদহ ও লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১১ জন মা’কে তাঁদের সন্তানদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য সেরা মা পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।

 

আরও খবর

Sponsered content