আন্তর্জাতিক

প্রেমিকার সঙ্গে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর বাগদান

প্রেমিকার সঙ্গে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর বাগদান

১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসে (ভ্যালেনটাইন্স ডে) চার বছরের প্রেমিকা জোডি হেইডনের সঙ্গে বাগদান সেরেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, বুধবার ক্যানবেরায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন লজ-এ আংটি দিয়ে জোডি হেইডেনকে বাগদানের প্রস্তাব দেন অ্যালবানিজ।

 

এরপর জোডির সঙ্গে তোলা একটি সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন অ্যালবানিজ। এই পোস্টেই মূলত তাদের বাগদানের খবর জানিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “তিনি (জোডি) ‘হ্যাঁ’ বলেছেন। অ্যালবানিজই প্রথম অস্ট্রেলীয় যিনি প্রধানমন্ত্রীর দপ্তরে থাকাকালে বাগদান সারলেন।

 

বাগদানের পর এক যৌথ বিবৃতিতে অ্যালবানিজ-জোডি বলেছেন, “বাগদানের খবরটি জানাতে পেরে আমরা রোমাঞ্চিত, উত্তেজিত। নিজেদেরকে আমরা ভাগ্যবান মনে করছি। আমরা বাকি জীবন একসঙ্গে কাটাতে চাই। বাগদানের ঘোষণার পর এই জুটিকে দেশটির পার্লামেন্টের সদস্য, নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ক্রিস্টোফার লুক্সনসহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

 

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যালবানিজের আগেও বিয়ে হয়েছিল। তার সাবেক স্ত্রীর নাম কারমেল টেবুট। তিনি নিউ সাউথ ওয়েলসের সাবেক ডেপুটি প্রিমিয়ার। ১৯ বছরের বিবাহিত জীবনের পর ২০১৯ সালে দুজনের বিচ্ছেদ হয়। তাদের এক ছেলেও আছে।

 

২০২০ সালে জোডির সঙ্গে সাক্ষাৎ হয় অ্যালবানিজের। মেলবোর্নে একটি ব্যবসায়িক নৈশভোজে সাক্ষাতের পর প্রেমের সূত্রপাত হয় তাদের।

 

আরও খবর

Sponsered content