বিনোদন

বিজয়ের ‘হ্যাঁ’ তামান্নার ‘না’প্রেম নিয়ে স্বীকারোক্তি

বিজয়ের ‘হ্যাঁ’ তামান্নার ‘না’প্রেম নিয়ে স্বীকারোক্তি

বলিউডে তামান্না আর বিজয়ের প্রেমের গল্প অনেকটা ওপেন সিক্রেট এখন। তবুও দুজন বেশ হেয়ালি করে চলেছেন। এছাড়া ক্যারিয়ারে নিজেদের মেধা যোগ্যতায় তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে অনুরাগীদের উৎসাহ আরও বেড়ে গিয়েছে। অনুরাগীদেরও নিরাশ করেন না বলিউডের এই জনপ্রিয় জুটি। মুম্বাইয়ের কোনও ক্যাফে বা রেস্তোরায় ডেট হোক বা সিনেমার প্রিমিয়ার, ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে দিব্যি ছবিও তোলেন তারা।

 

তবে নিজের ব্যক্তিগত জীবনকে এ ভাবে ক্যামেরার সামনে তুলে ধরতে কম কাঠখড় পোহাতে হয়নি। বাহুবলী নায়িকা তামান্না’র নাকি শর্ত ছিল- বিজয়কেও বেশ কিছু ভাল প্রডাকশনে কাজ করে নিজের শক্ত ইমেজ তৈরি করতে হবে। তবেই নাকি তামান্না বিজয়কে বয়ফ্রেন্ড হিসেবে স্বীকার করবেন!

 

সম্প্রতি এক সাক্ষাতকারে বিজয় জানান, তিনি কোনও অভিনেত্রীর সঙ্গে প্রেম করার কথা কখনও ভাবতেই পারেননি। বিজয়ের কথায়, ‘আমি যখন বিনোদন জগতে কাজ করা শুরু করি, আমি কখনও কোনও অভিনেত্রীর প্রেমে পড়ার কথা ভাবিইনি। কারণ, আমার মধ্যে তখন অনেক রাগ জমে ছিল।

 

তবে তামান্নার সঙ্গে যখন আমার দেখা হয়, ওর সঙ্গে মেলামেশা শুরু করার পরে আমি ওর আমার পাশে থাকার গুরুত্বটা বুঝতে পারি। এমন কাউকে পাশে পাওয়া, যে এই জগত্টাকে বোঝে একই সাথে আমার ক্যারিয়ার নিয়ে বুঝবে। আমিও ওকে ততটাই বুঝতে পারবো।

 

বিজয় আরও বলেন ‘আমার ভাবতেই অবাক লাগে যে, জুটি হিসাবে নাকি আমরা ভীষণ চর্চিত। বিষয়টা বেশ মজার, তবে আমি এতে খুব একটা অভ্যস্ত নই। আমি এত দিন নিজের মতো শহরের এ দিকে-ও দিকে ঘুরে বেরিয়েছি। এখন আমরা একসঙ্গে ঘুরি। তাতেই দেখি সব জায়গাতেই ক্যামেরা পৌঁছে গিয়েছে।

 

তবে প্রেমের ক্ষেত্রে বিজয় যতটা অকপট। তামান্না যেন তার ঠিক বিপরীত। কারণ তামান্না এখনও কোনো ইন্টারভিউতে স্পষ্ট করেননি বিজয়ের সাথে তাদের রিলেশন স্ট্যাটাসটি। সম্প্রতি একটি প্রশ্নে বিজয়কে স্রেফ বন্ধু হিসেবেই ব্র্যাকেটবন্দি’ রেখেছেন। তাই সকলেই পরবর্তী সময় কোথা থেকে কোথায় গড়ায় তারই অপেক্ষা করছেন!