সারাদেশ

অর্থাভাবে মেডিকেলে ভর্তির শঙ্কায় থাকা অপু দাসের পাশে ছাত্রলীগ

অর্থাভাবে মেডিকেলে ভর্তির শঙ্কায় থাকা অপু দাসের পাশে ছাত্রলীগ

যশোরের মণিরামপুরে অর্থের অভাবে মেডিকেলে ভর্তির শঙ্কায় থাকা অপু দাস’র ভর্তিসহ পড়াশুনার দায়িত্ব নিয়েছেন যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অপুর ভর্তির জন্য ২০ হাজার টাকা অপু দাস ও তার বাবা অসিত দাসের হাতে তুলে দেন পল্লব। একইসঙ্গে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো হয়।

 

গত ১৪ ফেব্রুয়ারি “চর্মকারের ছেলের মেডিকেল জয়, টাকার অভাবে দুশ্চিন্তায় বাবা” শিরোনামে সময়ের কন্ঠস্বরে সংবাদ প্রকাশের পর ভর্তির বিষয়ে সহযোগিতায় এগিয়ে আসেন তানজিব নওশাদ পল্লব।

 

যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব বলেন, দেশের অদম্য মেধাবীরা অর্থের অভাবে ঝরে পড়বে, এটি মেনে নেওয়া যায় না। এ ধরনের মেধাবীরা দেশের সম্পদ।

 

অপু দাসের সঙ্গে আমি কথা বলেছিলাম। তার ভর্তি হতে ২০ হাজার টাকা লাগবে। এই টাকা আমি দিয়েছি। ভর্তি পরবর্তী বই-খাতাসহ পড়াশুনার সকল খরচ আমি বহন করার চেষ্টা করবো। এছাড়াও জেলা ছাত্রলীগ পরিবার তার পাশে থাকবে।

 

অপু দাস বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব ভাই আমার ভর্তির দায়িত্ব নিয়েছেন এবং ভর্তির জন্য টাকা দিয়েছেন। তার এই অবদান আমি কোনো দিন ভুলবো না।

 

এ সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত তরুন, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ ইবনে মাসুদ, পৌর ছাত্রলীগের সদস্য সাকি জাওয়াদ, ছাত্রলীগ নেতা আসাদুর রহমান আসাদ, আবির হাসান অনিক, বাবলু শেখ প্রমুখ।

 

আরও খবর

Sponsered content