সারাদেশ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, লাপাত্তা প্রেমিক

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, লাপাত্তা প্রেমিক

জামালপুরের মাদারগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা। শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে তিনি বিয়ের দাবিতে প্রেমিক তারিন আহমেদ তোরণের বাড়িতে ওঠেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত তিনি সেখানেই রয়েছেন।

 

জানা গেছে, এ বছরের শুরুতে শহরের জোনাইল ফকিরবাড়ি এলাকার রতন মন্ডলের ছেলে ও আশুলিয়া সিটি কলেজের কম্পিউটার সায়েন্সের শেষ বর্ষের শিক্ষার্থী তারিন আহমেদ তোরণের সাথে পরিচয় হয় বালিজুড়ি নামপাড়া এলাকার এরশাদের মেয়ে ও একই কলেজের ল বিভাগের শিক্ষার্থী রশিদা আক্তারের সাথে।

 

পরিচয়ের সূত্র ধরে প্রেম, পরে বিয়ের প্রলোভনে দেখিয়ে নানা সময় শারীরিক সম্পর্ক করেন রশিদার প্রেমিক তোরণ। একপর্যায়ে প্রেমিকা রশিদা তার প্রেমিক তোরণকে বিয়ের জন্য চাপ দিলে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে বিয়ের দাবিতে অনশনে বসেন তিনি।

 

শনিবার সকালে সরেজমিনে ওই প্রেমিকের বাড়িতে গেলে অভিযুক্ত প্রেমিক তোরণকে বাড়িতে পাওয়া যায়নি। ভুক্তভোগী প্রেমিকার সঙ্গে যোগাযোগ করতে চাইলে দরজা বন্ধ করে দেয় প্রেমিক তোরণের পরিবার।

 

পরে মোবাইল ফোনে মাধ্যমে যোগাযোগ করা হলে প্রেমিকা রশিদা বলেন, আমরা একই কলেজে পড়ি। আমার প্রেমিক তোরণ আমাকে বিয়ে করার আশ্বাসে একাধিকবার আমার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। এখন বিয়ের জন্য চাপ দিলে সে নানা বাহানা দেখায়। তাই বিয়ের দাবিতে তার বাড়িতে এসেছি।

 

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, বিষয়টি আমি শুনেছি। ভুক্তভোগী মেয়েটি যদি আইনগত সহযোগিতা চায়, তাহলে থানা পুলিশের পক্ষ থেকে তা করা হবে।

 

আরও খবর

Sponsered content