সারাদেশ

পদ্মায় যানবাহনসহ ফেরিডুবি, যাত্রীদের বাঁচাও বাঁচাও আহাজারি

পদ্মায় যানবাহনসহ ফেরিডুবি, যাত্রীদের বাঁচাও বাঁচাও আহাজারি

ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে বাল্কহেডের ধাক্কায় ৯টি যানবাহন নিয়ে একটি ফেরিডুবির ঘটনা ঘটেছে। বুধবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে পদ্মায় ধীরে ধীরে ‘রজনীগন্ধা’ নামে ওই ফেরিটি ডুবে যায়। এ সময় ফেরি থেকে শুধু বাঁচাও বাঁচাও আহাজারি ও যাত্রীদের চিৎকার শোনা যায়।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, যখন ফেরিটি ডুবে যায় তখন ফেরি থেকে অনেক আহাজারি ও যাত্রীদের চিৎকার শোনা যায়। এ সময় সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিষয়টি ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও কোস্ট গার্ডের উদ্ধারকারী দলকে জানানো হয়েছে। তবে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

 

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ঘন কুয়াশার কারণে মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিনগত রাত ২টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া, আরিচা-কাজীরহাট ও ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। যা বুধবার সকালেও চালু হয়নি। এমন অবস্থায় পাটুরিরা ৫নং ঘাটের কাছাকাছি অবস্থানে থাকা ফেরি রজনীগন্ধা পদ্মা নদীতে ডুবে যায়।

 

এসময় ফেরিতে ৯টি যানবাহন ছিল বলে জানা গেছে। এ ঘটনায় সব যানবাহনের সঙ্গে যাত্রীও নদীতে ডুবে যায়। তাদের উদ্ধারে নৌপুলিশ, ফায়ার সার্ভিসে সঙ্গে কাজ শুরু করেছে স্থানীয়রা।

 

আরও খবর

Sponsered content