রাজনীতি

বাংলাদেশের রাজনীতিতে বিএনপি পরগাছা বললেন ওবায়দুল কাদের

বাংলাদেশের রাজনীতিতে বিএনপি পরগাছা বললেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হলো একটি ভুয়া দল। বাংলাদেশের রাজনীতিতে বিএনপি হলো পরগাছা। এ পরগাছাকে রাজনীতি থেকে বিলীন করতে হবে। বিএনপি লাল কার্ড খেয়ে খেলা থেকে বাদ পড়েছে। ফাউল করে বাদ পড়েছে তারা। তাদের আর রাজনীতির মাঠে খেলার সুযোগ নেই।

 

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে নোয়াখালীর কবিরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে এক পথসভায় তিনি এসব কথা বলেন। তারেক রহমানকে ইঙ্গিত করে তিনি বলেন, আজকে লন্ডনে বসে, দণ্ডিত আসামি তারেক রিমোট কন্ট্রোলে বিএনপি চালায়।

 

বিএনপিকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, এরা বাংলাদেশের মুক্তিযুদ্ধ মানে না, স্বাধীনতা মানে না। এরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। মোস্তাক আর জিয়া জেলখানায় হত্যাকাণ্ড ঘটিয়েছে। বিএনপি পল্টনে প্রকাশ্য দিবালোকে একজন পুলিশকে পিটিয়ে কুপিয়ে হত্যা করেছে। এরা প্রধান বিচারপতির বাড়িতে হামলা করেছে, পুলিশের হাসপাতালে হামলা করেছে।

 

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব যদি বাঁচাতে চান, ক্ষমতার মঞ্চে আমরা শেখ হাসিনাকে আবারও চাই। গণতন্ত্রকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় থাকতে হবে। স্বাধীনতা ও উন্নয়ন বাঁচাতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার বিকল্প নেই।

 

এ সময় উপস্থিত ছিলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম এমপি, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমুখ।

 

আরও খবর

Sponsered content