সারাদেশ

ভোটের মাধ্যমে বিএনপিকে জবাব দেবে জনগণ বললেন মেনন

ভোটের মাধ্যমে বিএনপিকে জবাব দেবে জনগণ বললেন মেনন

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী ওয়ার্কার্সপার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে তারা দেশ ও মানবতার শত্রু।

 

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকালে উজিরপুর উপজেলার সাতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকার সমর্থনে অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামী লীগের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি জনগণের সমর্থন নিয়ে নির্বাচিত হতে পারলে উজিরপুর ও বানারীপাড়াকে উন্নত- আধুনিক স্মার্ট উপজেলায় রূপান্তর করবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন।

 

৭ জানুয়ারি ভোট উৎসবের মধ্য দিয়ে জনগণ বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের এ অগ্নি সন্ত্রাস এবং দেশী-বিদেশী ষড়যন্ত্র-চক্রান্তের সমুচিত জবাব দেবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ২০২৬ সালে উন্নয়নশীল এবং ৪১ সালে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে ভোটাররা নৌকাকেই বেছে নেবেন।

 

এসময় বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস মুঠোফোনে বক্তৃতা করে শান্তি ও উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে সবার প্রতি আহবান জানান।

 

উপজেলার সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান খায়রুল বাশার লিটনের সভাপতিত্বে উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য আনিসুর রহমান, বরিশালের সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য সৈয়দ নজরুল ইসলাম শাহিন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসান, উজিরপুর উপজেলা ওয়ার্কার্সপার্টির সভাপতি ও নারী ভাইস চেয়ারম্যান সীমা রাণী শীল প্রমুখ।

 

এসময় সাতলা ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদারসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন। এর আগে ওইদিন রাশেদ খান মেনন এমপি বানারীপাড়ায় জুমার নামাজ আদায় করেন এবং বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুকের পিতা আলহাজ্ব ডাক্তার মোঃ মোতাহার উদ্দিনের কুলখানিতে অংশ নিয়ে বক্তৃতায় সবার কাছে দোয়া চান।

 

আরও খবর

Sponsered content