সারাদেশ

দিনে ফুচকা বিক্রেতা হলেও রাতে চো.রের সর্দার

দিনে ফুচকা বিক্রেতা হলেও রাতে চো.রের সর্দার

ঢাকার দোহারের উত্তর শিমুলিয়া এলাকায় দুর্ধর্ষ চুরির ঘটনায় সংঘবদ্ধ চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার ও স্বর্ণ মোবাইলসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম।

 

তিনি জানান, গত ১১ নভেম্বর উপজেলার উত্তর শিমুলিয়া হাসিবুর রহমানের বাড়িতে একটি সংঘবদ্ধ চোরচক্র ঘরের টিন কেটে পাঁচ ভরি ওজনের একটি সীতাহার, কানের দুল, দুটি মোবাইল নিয়ে যায়। এসময় হাসিবুর রহমানের পরিবারের সদস্যরা ওয়াজ শুনতে গিয়েছিলেন।

 

এঘটনায় মামলা হলে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নির্দেশনায় সহকারী পুলিশ সুপার আশরাফুল আলমের তত্ত্বাবধানে দোহার থানা ওসি মো মোস্তফা কামালের নেতৃত্বে একটি চৌকস দল অভিযান পরিচালনা করে বেথুয়া ও মালিকান্দা এলাকা হতে ঘটনার সাথে জড়িত চোরচক্রের সদস্য মিলন চোকদার (২৯) ও নাজির (৩৪) নামে দুইজনকে গ্রেপ্তার করে এবং তাদের কাছ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

 

এএসপি আশরাফুল আলম জানান, চোর চক্রের সর্দার নাজির ঢাকায় ফুচকা বিক্রি করতেন। আর তার দলের অন্য সদস্যরা এলাকায় ঘুরে টার্গেট নির্ধারণ করতেন। পরে সুযোগ বুঝে নাজিরের নেতৃত্বে তারা চুরি করতেন।

 

তাদের গ্রেপ্তারের পর জানা যায়, চুরিকৃত মালামাল বিক্রি করতে না পারলে তারা সেই জিনিস টয়লেটের সেপটি ট্যাংকের ভিতর রেখে দিতেন। গ্রেপ্তারকৃত মিলন উপজেলার মেথুয়া এলাকার সেলিম চোকদারের ছেলে। অপর আসামি নাজির একই এলাকার মৃত সোনা মিয়ার ছেলে।

 

আরও খবর

Sponsered content