সারাদেশ

বিপুল নেতাকর্মী নিয়ে আ.লীগের সমাবেশে সেই মুরাদ

বিপুল নেতাকর্মী নিয়ে আ.লীগের সমাবেশে সেই মুরাদ

আলোচিত-সমালোচিত সাবেক তথ্য প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। সমাবেশে যোগদানের সময় প্লাস্টিকের পাইপে লাগানো জাতীয় পতাকা হাতে দেখা যায় সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীকে।

 

শনিবার (২৮ অক্টোবর) দুপুর ১টার দিকে বিপুল সংখ্যক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সমাবেশে আসেন এই নেতা। এসময় তাকে বিভিন্ন ধরনের স্লোগান দিতে দেওয়া যায়। ড. মুরাদ হাসান জামালপুর-৪ আসনের সংসদ সদস্য।

 

এর আগে শিষ্টাচারবহির্ভূত বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের পদ হারিয়েছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তিন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন। সেই অব্যাহতি প্রত্যাহার করার পর তাকে দলের পক্ষ থেকে ক্ষমা করা হয়।

 

প্রসঙ্গত, বিতর্কিত নানা বক্তব্য দিয়ে ২০২১ সালে একাধিকবার সমালোচিত হন ডা. মুরাদ হাসান। সবশেষ চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার একটি ফোনালাপ ব্যাপক সমালোচনার জন্ম দেয়। পরে নিজ জেলায় আওয়ামী লীগের পদ হারান তিনি।

 

একই সঙ্গে প্রতিমন্ত্রীর পদ হারান ও আওয়ামী লীগ থেকে এক রকম বিচ্ছিন্ন হয়ে পড়েছিলেন সাবেক এই তথ্য প্রতিমন্ত্রী। দীর্ঘ দিন গণমাধ্যম, এমনকি লোক চক্ষুর অন্তরালেই ছিলেন জামালপুর-৪ আসনের এই সংসদ সদস্য। তবে এই সময়ে তিনি স্থানীয় সংসদ সদস্য হিসেবে নিজের কাজ চালিয়ে গেছেন।

 

এদিকে বায়তুল মোকাররমে সমাবেশস্থলে বিপুল সংখ্যাক নেতাকর্মী এরই মধ্যে জড়ো হয়েছেন। সমাবেশ উপলক্ষ্যে বানানো মঞ্চ থেকে নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্যিবিভিন্ন ধরনের স্লোগান দেওয়া হচ্ছে। মহানগর নেতারা বক্তব্য রাখছেন।

 

আরও খবর

Sponsered content