বিজ্ঞান ও প্রযুক্তি

লিক হওয়া গ্যালাক্সি এস 24 আল্ট্রার ছবিতে যেসব চমক দেখা গেলো!

লিক হওয়া গ্যালাক্সি এস 24 আল্ট্রার ছবিতে যেসব চমক দেখা গেলো!

সম্প্রতি আসন্ন Galaxy S24 Ultra-এর লিক ইমেজ ইন্টারনেটে ভাইরাল হয়েছে। মনে হচ্ছে কেউ আসল গ্যালাক্সি এস 24 আল্ট্রা-তে হাতে পেয়েছে এবং কয়েকটি ছবি শেয়ার করেছে। এই ছবিগুলি @DavidMa05368498 এর সৌজন্যে আসল Galaxy S24 Ultra প্রদর্শন করে, নকল মডেল নয়। এটি এমন এক ফ্ল্যাগশিপ ফোন যা স্যামসাং জানুয়ারিতে প্রকাশ করার পরিকল্পনা করেছে।

 

চিত্রগুলিতে আমরা একটি ফ্ল্যাট ব্যাক প্যানেল এবং একটি সম্পূর্ণ ফ্ল্যাট স্ক্রিন সহ একটি ফ্ল্যাগশিপ ফোন দেখতে পাচ্ছি। এস পেন ব্যবহারকারীদের জন্য এটি একটি আনন্দদায়ক বিষয়। স্যামসাং ডিভাইসের বাঁকা প্রান্ত নিয়ে কাজ করেছে ও ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়িয়েছে।

 

Galaxy S24 Ultra বিবর্তনীয় পদক্ষেপ নিতে চলেছে। Galaxy S23 Ultra-এর মতোই এই আসন্ন মডেলের পিছনের প্যানেলে পৃথক ক্যামেরা কাটআউট এবং একটি বর্গাকার নকশা রয়েছে। Galaxy S24 Ultra-এর মেটাল ফ্রেমে সামান্য গোলাকার প্রান্ত রয়েছে, যখন উপরের এবং নীচের প্রান্ত সমতল। ডান প্রান্তে, আপনি পাওয়ার বোতাম, ভলিউম কী এবং একটি অ্যান্টেনা পাবেন।

 

সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, স্যামসাং 17 জানুয়ারি ক্যালিফোর্নিয়ার সান হোসে একটি আনপ্যাকড ইভেন্টে Galaxy S24 সিরিজ উন্মোচন করার পরিকল্পনা করেছে। স্যামসাং Galaxy S25 বা Galaxy Z Fold 7 এর মতো প্রায় দুই বছরের মধ্যে প্রত্যাশিত পণ্যগুলির জন্যও নাম ট্রেডমার্ক করতে ব্যস্ত।

 

স্মার্টফোন ছাড়াও, স্যামসাং সাম্প্রতিক মাসগুলিতে স্মার্ট রিং এবং এআর চশমা সহ বিভিন্ন পণ্য বিভাগের জন্য ট্রেডমার্ক অ্যাপ্লিকেশন জমা দিয়েছে। এটি নিশ্চিত করে যে Galaxy S24 একটি AI ফোন হিসেবে বাজারজাত করা হবে। কোম্পানিটি তার পরবর্তী ফ্ল্যাগশিপের সাথে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) এর উপর ফোকাস করার জন্য Samsung এর পরিকল্পনার কথা জানিয়েছে।

 

আরও খবর

Sponsered content