সারাদেশ

পরকীয়া সন্দেহে স্ত্রী খুন, স্বামী আটক

পরকীয়া সন্দেহে স্ত্রী খুন, স্বামী আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়া সন্দেহে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী হককে আটক করেছে পুলিশ। আজ রোববার (১২ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি মো. আহসান উল্লাহ। এর আগে শনিবার (১১ নভেম্বর) রাত দুইটার দিকে আড়াইহাজার পৌরসভার মুকুন্দী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম (৪৫) ওই এলাকার মৃত ওসমানের মেয়ে।

 

পুলিশ সূত্র জানায়, আটক ব্যক্তি ডাকাতির মামলায় প্রায় ৮ বছর কারাগারে ছিলেন। জামিন পেয়ে এলাকায় ফিরলে তিনি জানতে পারেন তার স্ত্রী জাহানারা পরকীয়ায় লিপ্ত রয়েছেন। এ নিয়ে স্ত্রীকে নানাভাবে সন্দেহ করতে থাকেন। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে এরই জের ধরে আটক হওয়া ব্যক্তি তার স্ত্রী জাহানারা বেগমকে কাঁচি দ্বারা এলোপাতাড়ি ১৫-২০টি আঘাত করে।

 

এ সময় তার স্ত্রী গুরুতর জখম হলে তাকে ওই অবস্থায় বাড়ির লোকজন চিকিৎসার জন্য দ্রুত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক স্বামী হককে আটক করে নিয়ে যায়।

 

আড়াইহাজার থানার ওসি মো. আহসান উল্লাহ বলেন, ‘মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ভিকটিমের (স্ত্রী) লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

আরও খবর

Sponsered content