বিনোদন

অশ্লীল ভঙ্গিতে দোষারোপ করা বাড়াবাড়ি বললেন অভিনেত্রী মৌসুমী হামিদ

অশ্লীল ভঙ্গিতে দোষারোপ করা বাড়াবাড়ি বললেন অভিনেত্রী মৌসুমী হামিদ

শোবিজ তারকাদের নিয়ে আয়োজনা করা সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালীন উভয় দলের খেলোয়াড়দের মধ্যে এ মারামারির ঘটনা ঘটে।

 

একই ইন্ডাস্ট্রির হওয়ার পরও নিজেদের মধ্যে মারামারির এ ঘটনা মেনে নিতে পারছেন না তারকাদের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এ নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে আলোচনা-সমালোচনাও করছেন নেটিজেনরা। এবার বিষয়টি নিয়ে কথা বললেন অভিনেত্রী মৌসুমী হামিদ।

 

শনিবার (৩০ সেপ্টেম্বর) ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে এ অভিনেত্রী লেখেন, ‘আজ সেমিফাইনাল ফাইনাল হবার কথা ছিল। যে আয়োজনটা হতে পারত একটা অসাধারণ মিলনমেলা, সবার মধ্যে একতা-বন্ধন তৈরির জায়গা; সেখানে আজকে এত নোংরামি।

 

‘গত দিনের মজার মজার খেলার ভিডিও আনন্দঘন মুহূর্তের ভিডিও ছাপিয়ে এখন অদ্ভুত বাজে এক পরিবেশের ভিডিও। এখানে প্রত্যেকে যার যার জায়গায় ভীষণ ব্যস্ত মানুষ। সবাই এই ক’দিন সব কাজ বাদ দিয়ে শুধু আনন্দ আয়োজনের অংশ হতেই এসেছিল। খুবই দুঃখজনক পুরো ব্যাপারটি। কতিপয় মানুষের অসনশীলতা এবং অর্গানাইজারদের কিছু ভুলের কারণে এই অবস্থা।

 

তবে এর দায় সবাইকে নিতে হবে। শিল্প সংস্কৃতির মানুষ হয়ে যে দৃষ্টান্ত দিল, তা খুবি লজ্জার। এ রকম বড় একটা আয়োজনের জন্য আরো কঠোর হওয়া উচিত ছিল আয়োজকদের। তারা হয়ত ভাবেননি এমন হতে পারে। এখানেই ভুল। ভাবা উচিত ছিল। ছোট ছোট অনেক ক্ষোভ-অসন্তোষ থেকে কাল (২৯ সেপ্টেম্বর) এত বড় একটা অঘটন ঘটল।

 

এ অভিনেত্রী লিখেছেন, ‘এখন যা ভিডিও দেখছি সেখানেও বাড়াবাড়ি। একজন ক্যামেরায় মিডল ফিঙ্গার দেখিয়ে অনেককে দোষারোপ করছেন, তা বেশ বাড়াবাড়ি। হয়ত তার জায়গায় থেকে পরিস্থিতির তাড়নায় বেশি ইমোশনাল হয়ে তিনি বলছেন।

 

তিনি চরকি ও কয়েক জনের নাম নিয়ে বাজে কিছু অভিযোগ করছেন, যেখানে চরকি শুধু মাত্র টাইটেল স্পন্সর। আয়োজক কমিটিতে বা খেলার ভেতরে তাদের কোনো হাত নেই।

 

মৌসুমী হামিদ সবশেষে লিখেছেন, ‘জানি না, এখন কোন দিকে যাবে। তবে আশা করব সবাই স্তম্ভিত ফিরে পাবে। নিজেদের সম্মানের জায়গাটা বুঝে মানুষ না হাসিয়ে একটা সমাধানে আসবে।

 

আর যদি পরে কখনো আর একই ধরনের আয়োজন হয়, বিনীত অনুরোধ করব দয়া করে আরও বড় স্ট্রং টিম নিয়ে, আরো নিয়ম মেনে আরো বুঝে শুনে যেন করেন। তাহলে অবশ্যই এই আয়োজনটা মানুষের মন জয় করার মতোই হবে।