রাজনীতি

আপনারা নৌকায় সিল মারলে কেউ আটকাতে পারবে না : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

আপনারা নৌকায় সিল মারলে কেউ আটকাতে পারবে না : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

দেশের উন্নয়ন অগ্রগতি বেগবান রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।আপনারা নৌকায় সিল মারলে কেউ আটকাতে পারবে না বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী আরও বলেন, বাসে, ট্রাকে আক্রমণ না করার জন্য বিএনপির কাছে অনুরোধ জানিয়ে বলেছেন,,মানুষকে কষ্ট না দিয়ে ভোটে আসেন৷ দেশে অশান্তি সৃষ্টি করে ক্ষমতায় আসা যাবে না। আইন মেনে নির্বাচনে আসেন ভোটের মাঠে খেলা হবে মন্তব্য করেছেন।

 

বুধবার (৮ নভেম্বর) সকালে পরিকল্পনামন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে ১০৮৫ টাকা করে ৪৪৮ জন হতদরিদ্রদের মাঝে অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আ,লীগ সরকারের উন্নয়ন আলোয় আলোকিত পুরো দেশ। দেশের উন্নয়নে মিলেমিশে সবাইকে নিয়ে একসাথে এগিয়ে যেতে চাই৷

 

তিনি আরও বলেন, সামনে নির্বাচনে শেখ হাসিনা সুযোগ দিলে আবারও আসব। আমি যদি ভাল কাজ করে থাকি, উন্নয়ন করে থাকি। তাহলে আমাকে মনে রাখবেন। এটাই আমার জীবনের শেষ নির্বাচন৷ আমি চাই আপনাদের সেবা করতে। নিজেকে আপনাদের মাঝে বিলিয়ে দিতে।

 

মন্ত্রী বলেন, এই সরকারের আমলে বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ নানা ভাতাসহ মানুষের জীবনমান উন্নয়ন করা হয়েছে এর আগে কোন সরকার এত সহায়তা করেনি। একমাত্র শেখ হাসিনাই করেছেন৷ অন্যরা ফুটানির দল। সাহেবদের দল। তারা জনগণের পাশে থাকে না।

 

তারা শহরে বাস করে। একমাত্র শেখ হাসিনাই গ্রামের দিকে নজর দিয়েছেন। গ্রামে গ্রামে সড়ক, ব্রিজ কালভার্ট, টিউবওয়েল, ল্যাট্রিন থেকে শুরু করে যা প্রয়োজন সব করে দিচ্ছেন। আওয়ামীলীগ চায় দেশের মানুষ শান্তিতে থাকুক৷

 

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহার সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের পরিচালনায় উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুল মজিদ কলেজের হলরুমে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কথা গুলো বলেন।

 

এসময় উপস্থিত ছিলেন শান্তিগন্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, আব্দুল মজিদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাসুদুর রউফ পল্লব, শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী ও জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজনসহ প্রমুখ৷ এসময় উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার ৮ ইউনিয়নের উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

 

এর আগে মন্ত্রী উপজেলা মহিলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত হরতাল বিরোধী মানববন্ধন কর্মসূচি তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content