সারাদেশ

বিএনপি জামায়াতের অপশক্তি যত গর্জাবে তত বশবে না : শিরীন আক্তার

বিএনপি জামায়াতের অপশক্তি যত গর্জাবে তত বশবে না : শিরীন আক্তার

ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেন, ১৯৭১, ১৯৭৫ ও ২০০৪ সালের পরাজিত শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। বিএনপি জামায়াত হরতাল ও অবরোধের নামে অগ্নিসন্ত্রাস করে দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচন বানচালের চেষ্টা করছে।

 

গ্রেনেড হামলা করে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলেন, তারা দেশে গণতন্ত্র ধ্বংস করে দিতে চায়, তারা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চায় না। জ্বালাও-পোড়াও, হরতাল অবরোধ দিয়ে বিএনপি রেহাই পাবে না। এসব সহিংসতা চালিয়ে তারা দেশের উন্নয়ন রুখতে পারবে না।

 

বিএনপি-জামায়াতের হরতাল, অবরোধের নামে অগ্নিসন্ত্রাস ও নির্বাচান বানচালের দেশি-বিদেশি ষড়যন্ত্রের প্রতিবাদে মঙ্গলবার (৭ নভেম্বর) বিকালে ছাগলনাইয়ায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, শেখ হাসনার নেতৃত্বে ১৪ দলের সরকার দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছে। এই উন্নয়ন সহ্য করতে না পেরে স্বাধীনতা বিরোধী শক্তি দেশি-বিদেশিদের নিয়ে নানা চক্রান্ত করছে। গত ২৮ অক্টোবর তারা আন্দোলনের নামে পুলিশ হত্যা করেছে।

 

প্রায় ২০টি বাসে আগুন দিয়েছে, তারা আসলে নির্বাচন চায় না, দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। তারা শান্তিপূর্ণ আন্দোলন করলে সরকারের কোন সমস্যা নেই, তবে অবরোধের নামে অগ্নিসন্ত্রাস করে দেশকে অস্থিতিশীল করলে কঠোর হাতে দমন করা হবে।

 

ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগের সঞ্চালনায় প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন জেলা জাসদ কমিটির সভাপতি নুরুল আমিন। সমাবেশের পূর্বে শহরের আদালত মাঠে জড়ো হয়ে মিছিল শুরু করে দলটি। মিছিলটি ছাগলনাইয়া পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে সমাবেশে মিলিত হন।